নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

 সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবক লীগের কার্যালয়ে দুর্বৃত্তদের আগুন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৫৮, ২৩ আগস্ট ২০২৩

 সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবক লীগের কার্যালয়ে দুর্বৃত্তদের আগুন

সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কার্যালয়ে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার ভোর রাতে ইউনিয়নের বরইবাড়ী  এলাকায় মুনতাহা স্টীল মিলের বিপরীত পাশে এ ঘটনা ঘটে। 


প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানান, বুধবার ভোর রাতে কে বা কাহারা স্বেচ্ছাসেবক লীগের অফিসে আগুন ধরিয়ে দেয়। তাৎক্ষণিক ঘটনাস্থলে কাউকে দেখা যায়নি। ধারণা করা হচ্ছে শত্রুতার জেরে এই আগুন লাগানো হয়েছে। 


এ ঘটনায় সাদিপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক  প্রার্থী নাজমুল হাসান জানান, আমরা দীর্ঘদিন যাবত অফিসটিতে দলীয় কার্যক্রম পরিচালনা করে আসছি। আমাদের কাজের ব্যাঘাত  ঘটানোর জন্য এ অগ্নিকাণ্ডের সাথে জড়িতদের সঠিক তদন্ত করে আইনের আওতায় নিয়ে আসার জোর দাবী জানাই।


এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. সামসুল ইসলাম ভূইয়া বলেন, ক্ষমতাসীন দলের ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের কার্যালয়ে অগ্নিকাণ্ড অন্তত দুঃখজনক সঠিক তদন্তের মাধ্যমে শীগ্রই আইনের আওতায় আনা হবে।


সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব আলম সুমন বলেন, অগ্নিকাণ্ডের ঘটনা জানতে পেরেছি। এখনও কোন অভিযোগ পাইনি, পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।