নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

বন্দরে পুকুর থেকে যুবকের মৃতদেহ উদ্ধার, আটক ৪

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৪৫, ৩০ আগস্ট ২০২৩

বন্দরে পুকুর থেকে যুবকের মৃতদেহ উদ্ধার, আটক ৪

বন্দরে ফায়ার সার্ভিসের সহযোগিতায়  একটি পুকুর থেকে সজিব (২২) নামে এক নেশাগ্রস্থ যুবকের মৃতদেহ  উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৩০ আগস্ট) সকাল পৌনে ৭ টার দিকে বন্দর রেললাইন টিনের মসজিদ সংলগ্ন আলফা মিয়ার পুকুর থেকে ওই মৃতদেহটি  উদ্ধার করা হয়।


নিহত সজীব বন্দর পুলিশ ফাঁড়ি সংলগ্ন এসএস সাহা রোড এলাকার শশী মিয়ার ছেলে। এর আগে গত মঙ্গলবার (২৯ আগস্ট) রাত পৌনে ১১টায় অতিরিক্ত নেশা সেবন করে জ্ঞান হারিয়ে  বন্দর রেললাইনস্থ টিনের মসজিদ সংলগ্ন আলফা মিয়ার পুকুর পাড়ে গিয়ে ওই যুবক মৃত্যু বরণ করে। 


 এ ঘটনায় পুলিশ ৪ জনকে আটক করেছে। আটককৃতরা হলো বন্দর গার্লস স্কুল সংলগ্ন আবু জাহের চেয়ারম্যানের বাড়ীর ভাড়াটিয়া রতন চন্দ্র দাসের ছেলে অন্তর (২০), কোটপাড়া এলাকার আজগর আলীর ছেলে আল আমিন (২৩), একই এলাকার নবী হোসেনের ছেলে সিয়াম (২৩), বন্দর পুলিশ ফাঁড়ি সংলগ্ন এসএস সাহা রোড এলাকার সিরাজ মিয়ার ছেলে সিয়াম (২২)।  


পুলিশ জানায়, গত মঙ্গলবার রাত পৌনে ১২ টার দিকে সজিবসহ  ৫ যুবক উল্লেখিত পুকুরপাড় বসে নেশা সেবন করে। ওই সময় সজিব অতিরিক্ত নেশা সেবন করে উল্লেখিত পুকুরে পড়ে গিয়ে নিখোঁজ হয়। পরে খবর পেয়ে বন্দর থানার এসআই ফয়েজ আহমেদ সঙ্গীয় ফোর্স এবং ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে নিখোঁজ ব্যাক্তিকে উদ্ধারের চেষ্ঠা করে। 


রাত্র গভীর হওয়ায় উদ্ধার কাজ স্থগিত রেখে পূনরায় বুধবার ভোরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার কাজ চালায়। পরে সকাল পৌনে ৭ টার দিকে সজীবের লাশ উদ্ধার করা হয়। নিহত সজীবের লাশ পুলিশের সুরতহাল প্রস্তুতপূর্বক লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 


এ ব্যাপারে বন্দর থানায় মামলার প্রস্তুতি চলছে। এ ব্যাপারে বন্দর থানার ওসি মোহাম্মদ আবু বকর সিদ্দিক জানান, নিহত সজিবের ৪ বন্ধুকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। 
 

সম্পর্কিত বিষয়: