নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

ফতুল্লায় দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৮

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:২৮, ৩ সেপ্টেম্বর ২০২৩

ফতুল্লায় দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৮

ফতুল্লার বক্তাবলীতে জমি বিক্রির দালালির টাকা নিয়ে দুই গ্রুপের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়েছে। এতে অন্তত ৮জন আহত হয়। আহতদের মধ্যে একজনকে একটি বেসরকারি হাসপাতালে লাইফসাপোর্টে রাখা হয়েছে। 


শনিবার রাতে ফতুল্লার বক্তাবলী ইউনিয়নের কানাইনগর এলাকায় এঘটনা ঘটে। বিষয়টি রোববার বিকেলে থানা পুলিশ সংবাদ পেয়ে তৎপরতা শুরু করেন।


প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বক্তাবলী ইউনিয়নের চেয়ারম্যান শওকত আলী জানান, কানাইনগর গ্রামের আলী হোসেন তার জমি বিক্রি করবে। আর জমিটি ভালো পার্টি এনে বিক্রি করে দিলে রফিক মিয়াকে মোটা অংকের টাকা দালালি দেয়া হবে। 


এরমধ্যে আলী হোসেন গোপনে অন্য ব্যক্তির কাছে জমিটি বিক্রি করে দেয়। বিষয়টি জানতে পেরে রফিক মিয়া ক্ষিপ্ত হয়ে আলী হোসেনের সঙ্গে ঝগড়া করেন। তখন স্থানীয় লোকজন তাদের শান্ত করে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে আপোষ মিমাংসার জন্য শনিবার রাতে দিন ধার্য্য করেন।


তিনি আরো জানান, বিচারে রফিক মিয়া রামনগর থেকে হৃদয় হোসেন বাবু ও সালাউদ্দিনসহ বেশ কিছু লোকজন নিয়ে আসে। অপর দিকে আলী হোসেনও দলবল নিয়ে বিচার শালিসিতে হাজির হয়। 


এক পর্যায়ে রাম দা, ছুরি, টেটা নিয়ে দুই গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয় গ্রুপের অন্তত ৮জন আহত হয়েছে। এরমধ্যে রফিক গ্রুপের বাবু ও সালাউদ্দিন ছুরিকাঘাতে মারাত্মক আহত হয়। বাবু ধানমন্ডির একটি হাসপাতালে লাইফসাপোর্টে আছেন।


ফতুল্লা মডেল থানার ওসি জানান, শনিবার রাতের ঘটনা রোববার বিকেলে লোকমুখে খবর পেয়েছি। কেউ থানায় কোন অভিযোগ করেনি। বিষয়টি জানতে পেরে তাৎক্ষনিক পুলিশ পাঠিয়েছি। এবিষয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।