নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

শামীম ওসমানের সমাবেশ সফল করতে সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের প্রস্তুতি সভা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:২৮, ১২ সেপ্টেম্বর ২০২৩

শামীম ওসমানের সমাবেশ সফল করতে সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের প্রস্তুতি সভা

আগামী ১৬ সেপ্টেম্বর শনিবার সমাবেশ করবেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমান।

সেই সমাবেশে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কে কেন্দ্র করে জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে দেশী ও আন্তর্জাতিক ভাবে ষড়যন্ত্র ও দলের ভেতর ও বাহিরের ষড়যন্ত্রের তুলে ধরা হবে বলে জানা গেছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান (এমপি)।

এমপি শামীম ওসমানের ডাকা ১৬ সেপ্টেম্বরের সমাবেশ সফল করার জন্য ব্যাপক প্রস্তুতি নিচ্ছেন সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান মতি।

নাসিকের সাবেক প্যানেল মেয়র-২ ও মহানগর আওয়ামীলীগের সদস্য মতি তাঁর ৬নং ওয়ার্ডে গণসংযোগ, প্রস্তুতিমূলক সভা ছাড়াও সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকায় প্রচারনা চালাচ্ছেন। 

সমাবেশে ব্যাপক লোক সমাগমের জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। এর ধারাবাহিকতায় মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যায় ৬নং ওয়ার্ড কাউন্সিলর অফিসে প্রস্তুতি সভা করেন।প্রস্তুতিমূলক সভায় আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী ছাড়াও এলাকার মুরুব্বি ও জনসাধারণ  উপস্থিত ছিলেন। 

এসময় সভায় নেতাকর্মীদের উদ্দেশ্যে মতিউর রহমান মতি বলেন, আগামী শনিবার মাননীয় সংসদ সদস্য শামীম ওসমান  আমাদের ডাক দিয়েছেন।আমরা কেউ ঘরে বসে থাকব না। সবাই সমাবেশে যোগ দিব। সমাবেশ থেকে যেকোনো ঘোষনা, যেকোন দিক নির্দেশনা দেয়া হবে আমরা তা পালন করব,ইনশাআল্লাহ। 

প্রস্তুতিমূলক সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হোসেন আলম মেম্বার, থানা আওয়ামী লীগের সদস্য খোরশেদ আলম, নারায়ণগঞ্জ জেলা যুব মহিলালীগের যুগ্ম আহবায়ক আসমা মাহবুব, সুমিলপাড়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাজী মানিক মাষ্টার, সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীলীগের সভাপতি প্রকৌশলী লায়ন ইউসুফ আলী মাসুদ, সুমিলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন,   বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন মালিক সমিতির সাধারণ সম্পাদক হাজী সালাউদ্দিন মহাজন, কোষাধক্ষ্য সাইফুদ্দিন, ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন গোদনাইল মেঘনা ডিপো ইউনিটের সহ-সভাপতি মন্ডল মোঃ মহিউদ্দিন সানী, সহ-সাধারন সম্পাদক এ. আর মহসীন, যুবলীগ নেতা আব্দুল হামিদ, আ: কাদির, মো: ফোরকান, নজরুল, হারুন প্রধান, ইয়ার হোসেন ভূঁইয়া, নাজিম, সুমন, ফারুক আযম প্রমুখ।