নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় কাশিপুর ইউনিয়ন যুবদলের দোয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৪১, ১৩ সেপ্টেম্বর ২০২৩

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় কাশিপুর ইউনিয়ন যুবদলের দোয়া

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও সুস্থ্যতা কামনায় কাশিপুর ইউনিয়ন যুবদলের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকেল চারটায় কাশিপুর ইউনিয়ন বিএনপির দলীয় কার্যালয়ে এ দোয়ার আয়োজন করা হয়।

 
এসময়ে বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও সুস্থ্যতা এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।


আলোচনা সভায় বক্তারা বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া অসুস্থ সবাই তার জন্য দোয়া করবেন। দোয়া করবেন আমাদের আগামী দিনের রাষ্ট্রনায়ক ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান জন্য। দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বেই বাংলাদেশের হারানো গণতন্ত্র পুনঃ উদ্ধার ও দেশের মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা হবে ইনশাল্লাহ।


তারা বলেন, অতীতের যেকোনো কমিটির চেয়ে বর্তমান নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক কমিটি  সবচেয়ে বেশি শক্তিশালী। সুতরাং আমাদের যুবদলের নেতাকর্মীদেরকে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে থাকতে হবে। আমরা যদি ঐক্যবদ্ধ না থাকি তাহলে আন্দোলনে সুফল পাবো না।
তাঁরা আরও বলেন, সামনে কঠিন সময় অতিক্রম করতে হবে।

 

সরকারের পদত্যাগসহ এক দফা দাবিতে রাজপথে লাগাতার কঠিন কর্মসূচি পালন করতে হবে। এই অবৈধ সরকারের পতনের জন্য যুবদলের সকল নেতাকর্মীদেরকে কাঁধে কাঁধ মিলিয়ে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে আন্দোলন সংগ্রাম করতে হবে। সেই আন্দোলন সংগ্রামে যুবদলের  নেতাকর্মীদেরকে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে নামার আহ্বান করছি।


কাশিপুর ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক সৈকত হাসান ইকবালের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, কাশিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মনিরুল ইসলাম রতন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আশিক মাহমুদ সুমন, ফতুল্লা থানা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ইসমাইল খান, যুগ্ম আহ্বায়ক ফরিদ আহমেদ, সাইফুল ইসলাম বিপ্লব, ফতুল্লা থানা যুবদল নেতা আতাউর রহমান শামীম, সোহেল হাসান, সাগর সিদ্দিকী, আবুল খায়ের, মিলন ঢালী, তাইজুল ইসলাম আলামিন, জিয়াউল হক জিয়া, আব্দুর রহমান পিয়াল, আনিসুল হক, মোহাম্মদ লিমন, আনিসুর রহমান, ফয়সাল খান স্বপন, মোহাম্মদ ইব্রাহীম, আব্দুস সালাম, সোহাগ, মাসুম, কবির, সুজন, আকাশ, দিদার, হাবিব, মিন্টু, পিন্টু, আনোয়ার, আল আমিন, সালাউদ্দিন, বাবুলসহ অনেকেই।