নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

০৭ মে ২০২৪

বন্দরে সন্ত্রাসী কাটা সিফাত বাহিনীর মামলা, এবার ছাত্রলীগ নেতা আহত

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২২:১৭, ১৮ অক্টোবর ২০২৩

বন্দরে সন্ত্রাসী কাটা সিফাত বাহিনীর মামলা, এবার ছাত্রলীগ নেতা আহত

বন্দরে আলোচিত সন্ত্রাসী কাটা সিফাত ও তার সন্ত্রাসী বাহিনী মামলায় যুবলীগ নেতা জুম্মান জখমের ঘটনার পর এবার নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি স্বপন (৩৫)কে হত্যার উদ্দেশ্যে এলোপাথারী ভাবে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। ওই সময় হামলাকারিরা আহত ছাত্রলীগ নেতার কাছ থেকে ১টি ৬ আনা ওজনের স্বর্নের আংটি, ১টি ভিবো এন্ড্রায়েড মোবাইল সেট ও ব্যবসায়ী কাজে সাথে থাকা নগদ ৭৫ হাজার ২৭০ টাকা ছিনিয়ে নেয়।  

এ ঘটনায় ভূক্তভোগী আহত ছাত্রলীগ নেতা স্বপন বাদী হয়ে ঘটনার ওই দিন রাতে বন্দর থানার ডাকাতিসহ একাধিক মামলার আসামী সন্ত্রাসী কাটা সিফাতের নাম উল্লেখ্য করে আরো ২০/২২ জনকে অজ্ঞাত নামা আসামী করে উল্লেখিত থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

অভিযোগ সূত্রে জানা গেছে, বন্দর দক্ষিন কলাবাগ এলাকার মোঃ বাচ্চু মিয়ার ছেলে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি স্বপন গত মঙ্গলবার রাত ৮টায় প্রয়োজনীয় কাজের জন্য বন্দর শাহীমসজিদ এলাকায় আসে। ওই সময় উৎপেতে থাকা বন্দরে আলোচিত শীর্ষ সন্ত্রাসী বন্দর থানার কমপক্ষে অর্ধডজন মামলার আসামী কাটা সিফাত ও তার সন্ত্রাসী বাহিনী দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে ছাত্রলীগ নেতা স্বপনকে দেখা মাত্র তার উপর অতর্কিত হামলা চালায়। ওই সময় কাটা সিফাত ও তার সন্ত্রাসী বাহিনী ছাত্রলীগ নেতা স্বপনকে হত্যার উদ্দেশ্যে লোহার রড, এসএস আইপ ও লাঠি সোটা দিয়ে এলাপাথারী ভাবে পিটিয়ে মারাত্মক ভাবে জখম করে। ওই সময় হামলাকারিরা ১টি স্বর্নের আংটি, নগদ টাকা ও মোবাইল সেট ছিনিয়ে নেয়।

নাম প্রকাশ না করার শর্তে এলাকাবাসী গনমাধ্যমকে জানিয়েছে কথিত এক সাংবাদিকের শ্লেটারে তার ভাতিজা সরকারি দলের নেতাদের উপর একর পর এক সন্ত্রাসী হামলা চালিয়ে পার পেয়ে যাচ্ছে। বন্দরে আলোচিত সন্ত্রাসী কাটা সিফাতের বিরুদ্ধে ডাকাতি ও মারামারিসহ সন্ত্রাসী কর্মকান্ডসহ বিভিন্ন অপরাধে অর্ধডজন মামলা রয়েছে।

পুলিশ কিছুতেই ওই উল্লেখিত ভয়নক সন্ত্রাসীকে গ্রেপ্তার করতে ব্যার্থ হচ্ছে। এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ মোহাম্মদ আবু বকর সিদ্দিক জানান, অভিযোগটি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।