নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর ইসরাফিল লাপাত্তা

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২১:১৫, ১ নভেম্বর ২০২৩

সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর ইসরাফিল লাপাত্তা

নারায়ণগঞ্জ সিটি করপেরেশনের ৯নং ওয়ার্ডের কাউন্সিলর ইসরাফিল প্রধানকে এলাকায় দেখা যাচ্ছে না। সে কোথায় তাও কেউ বলতে পারছে না। তাকে নিয়ে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশিত হওয়ার পর তিনি আড়ালে চলে গিয়েছেন বলে জানিয়েছেন এলাকার লোকজন। তবে তার ঘনিষ্ঠজনরা বলছেন, তিনি ভারতে গিয়েছেন। কিন্তু হঠাৎ করে কেন ভারতে গিয়েছেন? কবে ফিরবেন? এ বিষয়ে তারা কিছু জানেন না বলে জানান। আবার কেউ বলছেন, তিনি দেশের ভেতরেই আত্মগোপনে রয়েছেন। 


এদিকে স্থানীয় বিএনপি ও আওয়ামীলীগের নেতাকর্মীদের একাধিক সূত্র জানায়, ইসরাফিল প্রধান একবার বিএনপি আবার আওয়ামীলীগ আবার বিএনপি তার এই পল্টিবাজি নিয়ে দুই রাজনৈতিক দলের ভেতর তাকে নিয়ে ক্ষোভ রয়েছে। অনেকেই তার উপর ক্ষুব্দ। তাই সে গোপনে ভারতে গিয়েছেন। আবার আরেকটি সূত্র বলছে, যেহেতু বর্তমানে সরকার বিরোধী আন্দোলন চলছে। হরতাল গেছে অবরোধ চলছে। এই সময়ে বিএনপি-জামায়াতের বিরুদ্ধে নাশকতার অভিযোগে মামলা হচ্ছে। মামলায় যাতে সে আসামী না হয় এই জন্য আওয়ামীলীগের সাথে যোগাযোগ করে নিরাপদে সরে গিয়েছে। আবার কেউ কেউ বলছেন, পল্টিবাজ ইসরাফিল প্রধান দুই দলের সাথেই যোগাযোগ করে এলাকা ছেড়েছেন। পরিস্থিতি বুঝে গ্রীনসিগন্যাল পাওয়ার পর এলাকায় ফিরবেন।


কাউন্সিলর ইসরাফিল প্রধান বর্তমানে বিএনপির সিদ্ধিরগঞ্জ থানা কমিটিতে ২০নং সদস্য ও  ৯নং ওয়ার্ড কমিটিতে তার নাম রয়েছে।
অথচ ২০১৮ সালের ২৯ সেপ্টেম্বর বিকালে নারায়ণগঞ্জের জালকুড়ি হাই স্কুল অ্যান্ড কলেজ মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও মেধাবী শিক্ষার্থীদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকা নারায়ণগঞ্জের প্রভাবশালী এমপি শামীম ওসমানের পা ছুঁয়ে সালাম করে আওয়ামী লীগে যোগদান করেন ইসরাফিল প্রধান। তিনি তখন সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সদস্য ছিলেন। নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে তখন তিনি বিএনপির সমর্থনে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন বলে জানা যায়। এছাড়া বিএনপির বেশ কয়েকটি নাশকতার মামলায় আসামি ছিলেন তিনি। আওয়ামী লীগে যোগদান করার পূর্বে কারাভোগও করেছেন একাধিকবার। এদিকে স্কুলের ওই অনুষ্ঠান শুরুর আগে শামীম ওসমানের হাতে ফুল দেন ইসরাফিল প্রধান। পরে শামীম ওসমান ফুল গ্রহণ করলে ইসরাফিল প্রধান শামীম ওসমানের পা ছুঁয়ে সালাম করেন। ওই সময় আওয়ামী লীগ নেতারা ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ শ্লোগান তোলেন।


কাউন্সিলর ইসরাফিল প্রধানের ব্যক্তিগত নাম্বারে (০১৯১১৯৬৫৫৫০) বুধবার দিনভর বেশ কয়েকবার  ফোন দিয়ে তা বন্ধ পাওয়া যায়।


আরও পড়ুন : সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর ইসরাফিলকে নিয়ে দুই শিবিরে ক্ষোভ