নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

রূপগঞ্জে বিএনপির ৫ নেতাকর্মীর বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, আহত ২

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:৩৫, ৩ নভেম্বর ২০২৩

রূপগঞ্জে বিএনপির ৫ নেতাকর্মীর বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, আহত ২

নারায়ণগঞ্জ রূপগঞ্জে বিএনপি ৫ নেতাকর্মীর বাড়িতে ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাঙচুর লুটপাট চালিয়েছে বলে অভিযোগ উঠেছে যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে। এসময় নারীসহ ২ জনকে পিটিয়ে আহত করেছে বলে জানা গেছে। 
শুক্রবার (৩ নবেম্বর) রাত ৮ টায় উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের হোরগাও এলাকায় এ ঘটনা ঘটে। গোলাকান্দাইল ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মোরশেদ ভূইয়া, জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি শাহাদাত হোসেন, গোলাকান্দাইল ইউনিয়ন ছাত্রদলের সদস্য শুভ মিয়া, সারওয়ার, সুমন, ও কাইয়ুমের বাড়িতে ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালানো হয়।   
হামলার শিকার জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি শাহাদাত হোসেন বলেন, বিগত সময়ে বিএনপির হরতাল অবরোধসহ সকল ধরনের কর্মসূচী পালন করে আসছিলাম। এরই জের ধরে গোলাকান্দাইল ইউনিয়ন যুবলীগের শাকিল, মামুন ও ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতির নেতৃত্বে ৫০/৬০ জন মিলে দেশীয় অস্ত্র নিয়ে আমার বাড়িসহ ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মোরশেদ ভূইয়া, গোলাকান্দাইল ইউনিয়ন ছাত্রদলের সদস্য শুভ মিয়া, গোলাম সারওয়ার সাজু, সুমন ও কাইয়ুমের বাড়িতে ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়। এসময় শুভর মা হোসনেআরাসহ দুইজনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে তারা। 
এ বিষয়ে রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি তানজির আহমেদ রিয়াজ বলেন, ছাত্রলীগের কেউ এমন ঘটনা ঘটিয়েছে বলে আমার জানা নাই। রূপগঞ্জ বিএনপি তিনভাগে বিভক্ত তাদের অন্তকোন্দলের কারনে এমন ঘটনা ঘটিয়ে আমাদের ওপর দোষ চাপানোর চেষ্টা চালাতে পারে। 
এ ব্যাপারে রূপগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন বলেন, এমন ঘটনা কোন ঘটনা ঘটেনি। হোরগাও আমার এলাকা এখানে এমন ঘটনা ঘটবেনা বলে আমি শিওর। তারা নিজেরা এমন ঘটনা ঘটাতে পারে।
এ বিষয়ে রূপগঞ্জ ভুলতা পুলিশ ফাঁড়ির পরিদর্শক মুস্তাফিজুর রহমান বলেন, এ রকম কোন ঘটনা আমাদের জানা নাই। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।