নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৪ মে ২০২৪

বন্দরে মামলা তুলে না নেয়ায় পিটিয়ে জখম করল শাশুড়ী ও স্বামী 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:১০, ২৭ ডিসেম্বর ২০২৩

বন্দরে মামলা তুলে না নেয়ায় পিটিয়ে জখম করল শাশুড়ী ও স্বামী 

আদালতের মামলা তুলে না নেওয়ার জের ধরে মামলার বাদিনী ১ সন্তানের জননী রাব্বী মনি (২৫)কে বেদম ভাবে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে মামলার আসামিদের বিরুদ্ধে।

এ ঘটনায় আহত গৃহবধূ বাদী হয়ে গত মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেলে যৌতুক লোভী শাশুড়ী সুলতানা আক্তার লিজা ও পাষান্ড স্বামী আশিকসহ ৪ জনের নাম উল্লেখ্য করে বন্দর থানায় আরো একটি লিখিত অভিযোগ দায়ের করে।

এর আগে গত মঙ্গলবার (২৬ ডিসেম্বর)  দুপুরে বন্দর ১নং খেয়াঘাট এলাকায় এ ঘটনাটি ঘটে। আহত ১ সন্তানের জননী রাব্বী মনি বন্দর থানার ২০ নং ওয়ার্ডের সোনাকান্দা পানির ট্যাংকি এলাকার মৃত সোরহাব মিয়ার মেয়ে।

জানাগেছে, গত ৪ বছর পূর্বে বন্দর রেলি আবাসিক এলাকার আফজাল মিয়ার ছেলে আশিকুর রহমান আশিক প্রেমের সম্পর্ক গড়ে একই থানার সোনাকান্দা পানির ট্যাংকি এলাকার মৃত সোরহাব মিয়ার মেয়ে রাব্বী মনি সাথে ইসলামি শরিয়ত মোতাবেক বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে একটি কন্যা সন্তানের জন্ম হয়।

বিয়ের পর থেকে যৌতুক লোভী শ্বাশুড়ী লিজা ও তার ছেলে আশিক যৌতুকের টাকা জন্য ভূক্তভোগী গৃহবধূকে নির্যাতন করে আসছে। এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ স্থানীয় ভাবে বিচার না পেয়ে এ ঘটনায় গত ২ বছর পূর্বে বিজ্ঞ আদালতে নারী শিশু নির্যাতন  দমন আইনে একটি মামলা দায়ের করে।

গত মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে মামলার বাদিনী আদালতে হাজিরা দিয়ে বাড়ি ফেরার পথে বন্দর ১ নং খেয়াঘাটের সামনে আসলে ওই সময় উৎপেতে থাকা মামলার আসামী শ্বাশুড়ী লিজা ও যৌতুক লোভী স্বামী আশিক ও তার দুই বোন আফসানা আক্তার ও রাত্রী আক্তার ক্ষিপ্ত হয়ে এক সন্তানের জননী রাব্বী মনি উপর   অতর্কিত হামলা চালায়। ওই সময় উল্লেখিত হামলাকারিরা মামলা তুলে না নেওয়ার জের ধরে বেদমভাবে পিটিয়ে নিলা ফুলা জখম করে পালিয়ে যায়।

আহত গৃহবধূ আরও জানান, মামলার আসামি শ্বাশুড়ী লিজা বেগম একজন দেহ ব্যবসায়ী। তার দাবিকৃত যৌতুক দিতে না পারায় সে আমাকে দেহব্যবসা করানোর জন্য প্রচন্ড চাপ সৃষ্টি করে আসছিল।  আমি দেহব্যবসা করতে রাজি না হওয়ায় আমার শ্বাশুড়ী দেহ ব্যবসায়ী লিজা বেগম তার ছেলে আশিককে অন্যত্র স্থানে ২য় বিবাহ করায়।

বর্তমানে দেহ ব্যবসায়ী শাশুডী লিজা বেগম ও তার যৌতুক লোভী ছেলে আশিকের কবল থেকে রেহাই পাওয়ার  জন্য বন্দর থানার অফিসার ইনচার্জ এর জরুরি হস্তক্ষেপ  কামনা করেছেন ভুক্তভোগী গৃহবধূ রাব্বী মনি।