নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

রূপগঞ্জে যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৩:৪৬, ৩১ ডিসেম্বর ২০২৩

রূপগঞ্জে যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল

কারাবন্দী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া রূপগঞ্জ উপজেলা যুবদল নেতা মোহাম্মদ আবু মাসুম ও রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক সুলতান মাহমুদ এবং সাবেক সদস্য সচিব মাসুদুর রহমান মাসুদসহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি ও দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে রূপগঞ্জে বিক্ষোভ মিছিল করেছে যুবদল, স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের দলের নেতাকর্মীরা।


রবিবার (৩১ ডিসেম্বর) সকালে রূপগঞ্জ এশিয়ান হাইওয়ে সড়েক বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য কাজী মনিরুজ্জামান মনিরের নির্দেশনায়  রূপগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আজিম সরকার ও রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলী আহমেদের নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল করেন।


এসময় বিক্ষোভ মিছিল থেকে রূপগঞ্জ উপজেলা যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও  সকল কারাবন্দি নেতাকর্মীদের মুক্তির নিংশর্ত মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে স্লোগান দেন।


বিক্ষোভ মিছিলে আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা যুবদল নেতা শিপন, শাহাদাত, রাজ্জাক, সাইদুল, শরিফ, শফিকুল, রিপন, সুরুজ, জসিম, মঞ্জু, আনিস, স্বেচ্ছাসেবক দল নেতা মোবারক, মফিজুল, রোকন, শফিকুল ইসলাম, মুড়াপাড়া ডিগ্রী কলেজ শাখা ছাত্রদলের সদস্য সচিব আকিব, ছাত্রদল নেতা  প্রিন্স, আরিফ, শিশির, সোহেল খানখানসহ অনেকেই।