নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

বন্দরে ২০ নং ওয়ার্ডে অসহায়দের মাঝে কম্বল বিতরণ 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:২৮, ২ জানুয়ারি ২০২৪

বন্দরে ২০ নং ওয়ার্ডে অসহায়দের মাঝে কম্বল বিতরণ 

জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে নারায়নগঞ্জ সিটি করর্পোরেশনের মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভীর উপহার কম্বল বিতরণ করা হয়েছে।  মঙ্গলবার (২ জানুয়ারি)  বিকেল ৪টায় বন্দর থানার ২০ নং ওয়ার্ডের দড়ি- সোনাকান্দা এলাকায় প্রায় ৩ শতাধিক শীতার্তদের মাঝে এ কম্বল বিতরণ করা হয়। 
কম্বল বিতরণকালে নারায়নগঞ্জ সিটি করর্পোরেশনের ১৯,২০ ও ২১ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিউলী নওশাদ বলেন,আমাদের জননেত্রী শেখ হাসিনা উন্নয়নে বিশ্বাসী। আপনারা দেখেছেন তিনি অল্প সময়ের মধ্যে দেশে কি কি উন্নয়ন করেছে। 

শেখ হাসিনা সরকার উন্নয়নের সরকার। তিনি গরীব দুঃখী মানুষের কথা চিন্তা করে এই শীতার্তদের মাঝে কম্বল পাঠিয়েছে। আপনারা জননেত্রী শেখ হাসিনা ও নারায়নগঞ্জ সিটি করর্পোরেশন সফল মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভী আপার জন্য দোয়া করবেন।

কম্বল বিতরণকালে উপস্থিত ছিলেন- বন্দর থানা আওয়ামীলীগ নেতা সহিদুল হাসান মৃধা, ২০ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা ডাঃ সফিউল্লাহ, ২০ নং ওয়ার্ড যুবলীগ নেতা সুমন, বন্দর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, আওয়ামীলীগ নেতা সাব্বির আহাম্মেদ মাছুম, ২০ নং ওয়ার্ড জাপা নেতা লিটন সিকদার, আবুল হোসেন,  জামান মিয়া, মিনু বেগম প্রমুখ।