নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

০৮ মে ২০২৪

মন্ত্রী গাজীকে মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের শুভেচ্ছা 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৫৭, ৯ জানুয়ারি ২০২৪

মন্ত্রী গাজীকে মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের শুভেচ্ছা 

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ -১ আসনে টানা চতুর্থ বারের মতো বিজয়ী নৌকা প্রার্থী পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীককে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। 

মঙ্গলবার ( ৯ জানুয়ারি ) বিকেলে রূপগঞ্জের রূপসী এলাকায় গাজী ভবনে নবনির্বাচিত সংসদ সদস্য পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর (গাজী বীর) 'র সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং ফুলেল তোড়া দিয়ে শুভেচ্ছা জানান তারা। 

শুভেচ্ছাকালে উপস্থিত ছিলেন, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী তোফায়েল আহমেদ আলমাছ, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির কোষাধ্যক্ষ ও রূপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি এড. মো. স্বপন ভুইয়া, মুড়াপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. তাওলাদ হোসেন, আওয়ামীলীগ নেতা ,কমল, রিপন, জি.এস দুলাল, জি.এস সজীব, আবু মেম্বার, সরকারি মুড়াপাড়া ডিগ্রী কলেজের ভিপি তুহিন, এজিএস আশিকসহ আওমীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে ১ লাখ ৫৬ হাজার ৪৮৩ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন নৌকার প্রার্থী পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী (কেটলি প্রতীক) শাহজাহান ভূঁইয়া পেয়েছেন ৪৫ হাজার ৭৫ ভোট।