নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

বন্দরে সন্ত্রাসী হামলায় গৃহবধূ আহত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৩২, ১২ জানুয়ারি ২০২৪

বন্দরে সন্ত্রাসী হামলায় গৃহবধূ আহত

বন্দরে ডিস বিল সংক্রান্ত বিরোধের জের ধরে তাসলিমা (৩৫) নামে এক গৃহবধূকে নিলাফুলা জখমসহ শ্লীতাহানীর অভিযোগ পাওয়া গেছে ডিস ব্যবসায়ী রশিদ মিয়ার বিরুদ্ধে।

এ ঘটনায় আহত গৃহবধূ বাদী হয়ে শুক্রবার (১২ জানুয়ারী)  দুপুরে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। আহত গৃহবধূ তাসলিমা বেগম বন্দর থানার বাড়ৈইপাড়া এলাকার সিরাজ মিয়ার বাড়ি ভাড়াটিয়া ও রমিজ উদ্দিন মিয়ার স্ত্রী। 

শুক্রবার (১২ জানুয়ারী)  বেলা ১২টায় বন্দর বাড়ৈইপাড়া এলাকায় এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে। এ ব্যাপারে আহত গৃহবধূ জানান, বন্দর বাড়ৈইপাড়া এলাকার রশিদ মিয়া উল্লেখিত এলাকায় ডিস এন্টিনার ব্যবসা করে আসছে। আমি তার ডিস গ্রাহক।

গত ৫ মাস পূর্বে আমার টিভি নষ্ট হয়ে যাওয়ার কারনে আমি ডিস ব্যবসায়ী রশিদ মিয়াকে ডিস সংযোগ কেটে দিতে বলি। এর ধারাবাহিকতায় শুক্রবার (১২ জানুয়ারী)  দুপুর ১২টায় ডিস ব্যবসায়ী রশিদ মিয়া আমার ভাড়াটিয়া বাড়িতে এসে ৮ মাসের বকেয়া ডিস বিল দাবি করে।

আমি এর প্রতিবাদ করলে ওই সময় ডিস ব্যবসায়ী ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালাগালি করে চর থাপ্পর মেরে নিলাফুলা জখমসহ জামা কাপড় ধরে টানাহেচড়া করে শ্লীতাহানী করে।

এ ঘটনায় স্থানীয় ভাবে বিচার চেয়ে না পেয়ে সন্ত্রাসী হামলার ঘটনার দুপুরে    এ ব্যাপারে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করি।