নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

বন্দরে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া, আগুন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:১৭, ২৫ জানুয়ারি ২০২৪

বন্দরে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া, আগুন

বন্দরে দুটি ইটভাটা পরিচালনা ও এর লেনদেন নিয়ে বিরোধের জেরে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে দেশীয় অস্ত্র নিয়ে দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও শ্রমিকদের বসত ঘরে আগুন দেয়ার ঘটনা ঘটেছে। খবর পেয়ে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে যেয়ে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটার আগেই পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসে।  

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপুর ১২ টার দিকে উপজেলা মুছাপুর ইউনিয়নের ফুলকন, শাসনেরবাগ বারপাড়া এলাকায় এ বি এফ ইটভাটার পরিচালক মামুন প্রধান ও নাইন জিরো টু ইট ভাটার পরিচালক শামীমের মধ্যে ব্যাবসায়ীক লেনদেন নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া । 

জানাগেছে, এবিএফ ভাটার পরিচালক মামুন প্রধানের সাথে এবং নাইন জিরো টু ইট ভাটার পরিচালক শামীমের সাথে ইট কেনা-বেচার দরদাম নিয়ে বাকবিতণ্ডায় জরিয়ে গেলে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রুপের মধ্যে ছুরি কাছি রামদা নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া  মারামারি শুরু হয়।

খবর পেয়ে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে যেয়ে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটার আগেই পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসে।  

এবিএফ ভাটার পরিচালক মামুন প্রধান বলেন আমার কোন লোকজন নেই মজিবুরের ছেলে নাইন জিরো  টু ভাটার পরিচালক শামীম, মামুন, আলমাস চান সহ ১০/১২ জন গ্রুপ বেধে এসে আমার ভাটায় শ্রমিকদের বসত ঘরে আগুন দেয় এবং আমাকে প্রান নাশের হুমকি প্রদান করে যায়।

এদিকে, এলাকাবাসী জানান ইটভাটার যন্ত্রণায় এমনেতেই অতিষ্ঠ আমাদের গাছপালা, পরিবেশ ও শিশুদের জীবন  এখন বিপন্ন হয়ে পরেছে। এর মধ্যে তাদের মধ্যে মারামারি কোপা কোপি এগুলো দেখে আমাদের সন্তান ও যুব সমাজ কি শিখবে।

এলাকাবাসী এক পর্যায়ে বলেন এ বি এফ ভাটার পরিচালক মামুন প্রধানের যোর বেশি ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী নিয়ে এসে বিলের ফসলি জমি কেটে নিয়ে যায় রাতের আঁধারে। 

এবিষয়ে জানতে চাইলে বন্দর থানা অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা জানান, ৯৯৯ কল পেয়ে পুলিশ দ্রুত ঘটনা স্থলে গিয়ে দুই পক্ষের মুখোমুখি সংঘর্ষ পন্ড করে দেন। পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। 
 

সম্পর্কিত বিষয়: