নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

৩০ এপ্রিল ২০২৪

বন্দরে গৃহবধূ নির্যাতনের মামলায় যৌতুক লোভী স্বামী কাজী সায়মন শ্রীঘরে

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৩২, ২৬ জানুয়ারি ২০২৪

বন্দরে গৃহবধূ নির্যাতনের মামলায় যৌতুক লোভী স্বামী কাজী সায়মন শ্রীঘরে

বন্দরে ১০ লাখ টাকা যৌতুকের দাবিতে ১ সন্তানের জননীকে শারীরিক ভাবে নির্যাতনের মামলায় যৌতুক লোভী স্বামী কাজী সায়মন (২৮) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত যৌতুক লোভী স্বামী কাজী সায়মন বন্দর উপজেলার পুরান বন্দর চৌধুরীবাড়ী কাজবাড়ী এলাকার মৃত কাজী আতাহার মিয়ার ছেলে। গ্রেপ্তারকৃতকে শুক্রবার (২৬ জানুয়ারী)  দুপুর উল্লেখিত মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে।

এর আগে গত বৃহস্পতিবার (২৫ জানুয়ারী)  রাতে পুরান বন্দর চৌধুরীবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

জানাগেছে, গত ৫ বছর পূর্বে বন্দর থানার আমিন আবাসিক এলাকার শহিদুল ইসলামের মেয়ে শারমীন সুলতানা শাকি আক্তারের সাথে একই থানার পুরান বন্দর চৌধুরীবাড়ীস্থ কাজীবাড়ী এলাকার মৃত কাজী আতাহার মিয়ার ছেলে কাজী সায়মনের সাথে ইসলামি শরিয়ত মোতাবেক বিয়ে হয়।

বর্তমানে তাদর সংসারে একটি পুত্র সন্তান রয়েছে।  বিয়ের পর থেকে স্বামী কাজী সায়মন যৌতুকের জন্য তার স্ত্রীকে অমানবিক নির্যাতন করে আসছিল।

এর ধারাবাহিকতায় গত ১৯ জানুয়ারী রাত ৭ টায় যৌতুক লোভী স্বামী কাজী সায়মন তার স্ত্রী নিকট ১০ লাখ টাকা যৌতুক দাবি করে। ওই সময় ভূক্তভোগী গৃহবধূ যৌতুক দিতে অপরগতা প্রকাশ করলে ওই সময় যৌতুক লোভী স্বামী ক্ষিপ্ত হয়ে ১ সন্তানের জননীকে বেদম ভাবে পিটিয়ে শারীরিক ভাবে নির্যাতন করে।

এ ঘটনায় নির্যাতিত গৃহবধূ বাদী হয়ে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে পুলিশ গত বৃহস্পতিবার রাতে পুরান বন্দর চৌধুরীবাড়ী এলাকায় অভিযান চালিয়ে যৌতুক লোভী স্বামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।