নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

বন্দরে সন্ত্রাসী হামলায় দুই কলেজ ছাত্র আহত 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৩২, ৩১ জানুয়ারি ২০২৪

বন্দরে সন্ত্রাসী হামলায় দুই কলেজ ছাত্র আহত 

বন্দরে পূর্ব শত্রুতার জের ধরে  সরকারি হাজী ইব্রাহিম আলম চাঁন মডেল স্কুল এন্ড কলেজের দুই শিক্ষার্থীকে বেদম ভাবে কুপিয়ে রক্তাক্ত করে আহত করার অভিযোগ বখাটে যুবকদের বিরুদ্ধে।

আহতরা হলো- বন্দর থানার ১৯ নং ওয়ার্ডের মদনগঞ্জ ইসলামপুর এলাকার আলী হোসেন ছেলে  কলেজ ছাত্র শিশির (১৯) ও একই থানার ফরাজিকান্দা এলাকার আশরাফুজ্জামান বাবু মিয়ার ছেলে অপর কলেজ ছাত্র ইমন (১৮)।

স্থানীয়রা আহত দুই কলেজ ছাত্রকে মারাত্মক জখম অবস্থায় উদ্ধার করে নারায়নগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।

এ ঘটনায় মারাত্মক জখম প্রাপ্ত কলেজ ছাত্র শিশিরের পিতা আলী হোসেন মিয়া বুধবার (৩১ জানুয়ারী)  দুপুরে হামলাকারি বখাটে সন্ত্রাসী রিগান, রাকিব,সাগর ও আলিফসহ অজ্ঞাত নামা ৪/৫ জনকে আসামী করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

এর আগে বুধবার (৩১ জানুয়ারী) বেলা সাড়ে ১১টায় বন্দর উপজেলার বালিয়াগাও এলাকায় এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে।

অভিযোগ সূত্রে জানাগেছে, বুধবার সকাল ১১টায় কলেজ ছাত্র শিশির ও তার বন্ধু ইমন কলেজ শেষ করে  বালিয়াগাও এলাকায় ঘুরতে আসে ওই সময় উল্লেখিত এলাকার আলতাফ হোসেনের ছেলে রিগান একই এলাকার আবুল খোরশেদ মিয়ার ছেলে রাকিব একই এলাকার সাগর ও আলিফসহ ৪/৫ বখাটে অভিযোগের বাদী ছেলে শিশির ও তার বন্ধু ইমনকে দেখা মাত্র তাদেরকে গালাগালি করে।

ওই সময় শিশির উল্লেখিত বখাটেদের গালাগালি করতে নিষেধ করলে ওই সময় রিগান,রাকিব,সাগর ও আলিফসহ অজ্ঞাত নামা ৪/৫ জন সন্ত্রাসী ক্ষিপ্ত হয়ে ধারালো অস্ত্র দিয়ে দুই কলেজ ছাত্রকে এলোপাথারী ভাবে কুপিয়ে রক্তাক্ত জখম করে ১টি মোবাইল সেট ও ৮ আনা ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। পুলিশ অভিযোগ পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসলে হামলাকারিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায়।