নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

৭ দিনেও মামলা নেয়নি পুলিশ

আড়াইহাজারে বিএনপি নেতার হাত-পা ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৩৩, ১৪ ফেব্রুয়ারি ২০২৪

আড়াইহাজারে বিএনপি নেতার হাত-পা ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা

আড়াইহাজারের কালাপাহাড়িয়া ইউনিয়ন বিএনপির সভাপতি ও জেলা যুবদলের সাবেক সহসভাপতি সালাউদ্দিন চৌধুরী (৬০) কে হাত  ও পা ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা।  

বর্তমানে আহত সালাউদ্দিন চৌধুরী হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। গত ৭ ফেব্রুয়ারি  রাতে উপজেলার কালাপাহাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটলেও বুধবার (১৪ ফেব্রুয়ারি) পর্যন্ত মামলা নেয়নি পুলিশ। 

এ ঘটনায় আহতের স্ত্রী আনোয়ারা বেগম বাদী হয়ে ৫ জনের বিরুদ্ধে আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলেও আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ বলেন, আমি কোন অভিযোগ পাইনি। পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

অভিযোগ সূত্রে জানা গেছে, বিএনপির রাজনীতি করার কারণে  একই গ্রামের  রাজ্জাক মোল্লা ওরুফে রেজেক (৫০)  সামাজিক খুঁটিনাটি বিষয় নিয়ে বেশ কিছুদিন ধরে টাকা পয়সা দাবিসহ হুমকি-ধামকি দিয়ে আসছিল। 

পরে ঘটনার দিন রাজ্জাকসহ তার পুত্র শরিফ (২৮), সজিব (২৫), মজিবুর রহমানের ছেলে বাবু (২৫) ও জাহাঙ্গীরের ছেলে ফরহাদসহ (২৫) অজ্ঞাত ১০-১২ জন  দেশীয় অস্ত্র-দা, হকস্টিক নিয়ে সালাউদ্দিন চৌধুরীর উপর হামলা চালায়। 

এ সময় সালাউদ্দিন চৌধুরীর বাম হাত ও ডান পা হাড়ভাঙ্গা সহ গুরুতর আহত হয়। পরে হামলাকারীরা ২ লাখ ১৮ হাজার টাকা ও ৪০ হাজার টাকা মূল্যের একটি স্মার্ট ফোন লুট করে পালিয়ে যায়।

 আহত সালাউদ্দিন চৌধুরীকে প্রথমে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে অবস্থা গুরুতর হওয়ায়  ঢাকা হসপিটালে রেফার্ড করা হয়। বর্তমানে তিনি আল বারাকা হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।