নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

মুড়াপাড়া ইউনিয়নে তৃণমুল বিএনপির কমিটি ঘোষণা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:১৪, ১৬ ফেব্রুয়ারি ২০২৪

মুড়াপাড়া ইউনিয়নে তৃণমুল বিএনপির কমিটি ঘোষণা

নারায়ণগঞ্জ জেলা তৃণমুল বিএনপির আওতাধীন রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়নে তৃণমুল বিএনপির ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেছে জেলা তৃণমুল বিএনপি।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে রূপগঞ্জ উপজেলার রূপসী খন্দকার বাড়িতে জেলা তৃণমুল বিএনপির আয়োজনে এক কর্মী সম্মেলনের মাধ্যমে এই কমিটি ঘোষণা করা হয়।

নারায়ণগঞ্জ জেলা তৃণমুল বিএনপির আহ্বায়ক মোহাম্মদ আলী ভুঁইয়া মেম্বারের সভাপতিত্বে ও সদস্য সচিব অ্যাডভোকেট মাজহারুল ইসলাম রোকনের সঞ্চালনায় আয়োজিত কর্মী সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তৃণমুল বিএনপির মহাসচিব মজলুম জননেতা ড. তৈমূর আলম খন্দকার।

কর্মী সম্মেলন শেষে প্রধান অতিথির উপস্থিতিতে মুড়াপাড়া ইউনিয়নে তৃণমুল বিএনপির ৩১ সদস্য বিশিষ্ট কমিটির প্রাথমিকভাবে ঘোষণা করেছে জেলা তৃণমুল বিএনপি।

মোকারম সিকদারকে সভাপতি ও জাহিদ হাসান কাশেমকে সাধারণ সম্পাদক করে এই কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সিনিয়র সহ-সভাপতি পদে খন্দকার আলতাফ হোসেন, সহ-সভাপতি পদে মীর কাশেম, যুগ্ম সম্পাদক পদে ডা: হামিদুল্লাহ মোল্লা, সাংগঠনিক সম্পাদক পদে শাহআলম হিরা, সহ-সাংগঠনিক সম্পাদক পদে জিয়াউল হক, অর্থ সম্পাদক পদে কবির হোসেন, স্বাস্থ্য সম্পাদক পদে নুরুল ইসলাম, পল্লী উন্নয়ন সম্পাদক পদে আবুল হোসেন, কৃষি উন্নয়ন সম্পাদক পদে আমির হোসেন সরকার, শিক্ষা উন্নয়ন সম্পাদক পদে মজিবুর রহমান, ত্রাণ সম্পাদক পদে শফিক মিয়া, প্রচার সম্পাদক পদে শাহীন আলম, আইন বিষয়ক সম্পাদক পদে আব্বাস মিয়া, দপ্তর সম্পাদক পদে দুলাল মিয়া ও আরাফাত মিয়াকে কোষাধ্যক্ষ পদে সহ আরো ১৩জনকে কার্যকরী সদস্য পদে নির্বাচিত করা হয়।

এর আগে মজলুম জননেতা ড. তৈমূর আলম খন্দকার তৃণমুল বিএনপির নেতাকর্মীদের প্রতি দিকনির্দেশনামুলক বক্তব্য প্রদান করেন এবং সারাদেশে তৃণমুল বিএনপির কমিটি গঠন প্রক্রিয়া চলমান রয়েছে বলেও তিনি জানান। 

সারাদেশের মধ্যে নারায়ণগঞ্জ জেলা ও মহানগরে তৃণমুল বিএনপি মডেল হিসেবে তৈরি হবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন।

সারাদেশের মত নারায়ণগঞ্জেও তৃণমুল বিএনপিকে শক্তিশালী সংগঠনে রূপ দিতে তিনি সকল ধরণের সহযোগীতা ও দিকনির্দেশনা অব্যাহত রাখবেন বলেও জানান। তৃণমুল বিএনপির উজ্জল ভবিষৎ রয়েছে বলেও তিনি জানান।

কর্মী সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- জেলা তৃণমুল বিএনপির সদস্য কামাল খান, আব্দুল হাই তালুকদার, মাওলানা মুজিব উল্লাহ, বুলু ভুঁইয়া সহ অন্যান্য নেতাকর্মীরা।

কমিটি গঠনের বিষয়ে জেলা তৃণমুল বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মাজহারুল ইসলাম রোকন গণমাধ্যমকে বলেন, রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়নে তৃণমুল বিএনপির ৩১ সদস্য বিশিষ্ট কমিটির প্রাথমিকভাবে ঘোষণা করা হয়েছে।

মজলুম জননেতা ড. তৈমূর আলম খন্দকারের হাতকে শক্তিশালী করতে আমরা পর্যায়ক্রমে নারায়ণগঞ্জ জেলার ৪২টি ইউনিয়ন, ৫টি পৌরসভা কমিটি গঠন করবো। এরপর থানা/উপজেলা কমিটি গঠন করবো।