নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

বন্দরে সন্ত্রাসী হামলা, দোকান ভাংচুর লুটপাট, ২ সহোদর আহত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:০৪, ১৪ মার্চ ২০২৪

বন্দরে সন্ত্রাসী হামলা, দোকান ভাংচুর লুটপাট, ২ সহোদর আহত

বন্দরে ব্যবসায়ী বিরোধের জের ধরে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় দুই সহোদর জখম হয়েছে। আহতরা হলো- বন্দর থানার মুরাদপুর দেওয়ানবাগ এলাকার আয়নাল হক মিয়ার দুই ছেলে আবু সিদ্দিক (২৭) ও তার বড় ভাই বোরহান (২৯)। 

ওই সময় হামলাকারীরা জ্বালানি তেলের দোকান ভাংচুর চালিয়ে ৫ হাজার টাকা ক্ষতি সাধনসহ ৮০ লিটার জ্বালানি তেল ও তেল বিক্রি নগদ ৪১ হাজার ৫'শ টাকা জোর পূর্বক ছিনিয়ে নেয়।

এ ঘটনায় আহত ব্যবসায়ী আবু সিদ্দিক মিয়া বাদী হয়ে বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুরে হামলাকারি সন্ত্রাসী হাসানের নাম উল্লেখ্য করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। 

আহত ব্যবসায়ী আবু সিদ্দিক জানায়, আমি ও আমার বড় ভাই দীর্ঘ দিন ধরে বন্দর থানার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুরাদপুস্থ দেওয়ানবাগ এলাকায় জ্বালানী তেলের ব্যবসা করে আসছে।

গত ৬ মাস পূর্বে দেওয়ানবাগ এলাকার জ্বালানী তেলে ব্যবসায়ী ও স্থানীয় সন্ত্রাসী হাসান মিয়ার সাথে ব্যবসায়ী বিরোধ নিয়ে আমার সাথে মতবিরোধ দেখা দেয়।  

এরই ধারাবাহিকতায় বুধবার দিবাগত রাত সোয়া ১২টায় প্রতিপক্ষ ব্যবসায়ী ও সন্ত্রাসী হাসানের নেতৃত্বে অজ্ঞতানামা ৪/৫ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে মাইক্রবাস যোগে আমার দোকানে এসে দোকানে থাকা আমার বড় ভাইকে অকথ্য ভাষায় গালাগালি করে। 

ওই সময় আমার ভাই গালাগালি করতে নিষেধ করলে ওই সময় সন্ত্রাসী হাসানসহ তার সাঙ্গপাঙ্গরা ক্ষিপ্ত হয়ে আমার বড় ভাই বোরহানকে এলোপাতারিভাবে পিটিয়ে  জখম করে। 

লোক মারফতে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে  আসলে ওই সময় হামলাকারীরা আমার দোকান ভাংচুর করে ৫ হাজার টাকা ক্ষতি সাধনসহ ৮০ লিটার জ্বালানি তেল ও তেল বিক্রি নগদ ৪১ হাজার ৫'শ টাকা জোর পূর্বক ছিনিয়ে নেয়।