নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধু জন্মদিন উপলক্ষে কলাগাছিয়া ইউনিয়ন আ’লীগের আলোচনা সভা ও দোয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৪২, ১৭ মার্চ ২০২৪

বঙ্গবন্ধু জন্মদিন উপলক্ষে কলাগাছিয়া ইউনিয়ন আ’লীগের আলোচনা সভা ও দোয়া

কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যাগে বন্দরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৭ মার্চ) বিকেল ৪টায়  বন্দর উপজেলার ফরাজিকান্দাস্থ আওয়ামীলীগের কার্যলয়ে এ দোয়া অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি বক্তব্যে বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন বলেন, ১৯২০ইং সালের ১৭ মার্চ গোপালগঞ্জ জেলার টঙ্গীপাড়া অজয়পাড়া গায়ে আমাদের মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্ম গ্রহন করেছে।

তিনি জন্মগ্রহন না করলে এ দেশে স্বাধীন হতো না। তিনি আরো বলেন, নির্বাচন করা বড় কথা নয়। আমি ধান্দাবাজি বাটপারি বিশ্বাসী না। আমি আপনাদের বিশেষ ভাবে অনুরোধ জানাব আপনারা বঙ্গবন্ধু আদর্শকে বুকে ধারন করে এগিয়ে যাবেন।

আপনারা সবাই একটু ধর্য  ধরেন। নিতীনিধারকরা যাকেই মনোনয়ন দিবেন আমরা তা মেনে নিয়ে তার পক্ষে কাজ করব। কিন্তু সে প্রার্থী হতে হবে আওয়ামীলীগ পরিবারের।

কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: আমিরউজ্জামানের সভাপতিত্বে ও একই কমিটির সাধারণ সম্পাদক এ,কে,এম, ইব্রাহিম কাশেমের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি আব্দুল্লাহ বাবু, মদনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মহিদ ভূঁইয়া ও সাধারন সম্পাদক নাজিম উদ্দীন, জাতীয় যুবন শ্রমিকলীগ নারায়ণগঞ্জ জেলার সভাপতি  ইঞ্জিনিয়ার আরিফ, কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি রুহুল আমিন, প্রমুখ। আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সোয়েব মোহাম্মদ লিটন, কলাগাছিয়া ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি আশিক মাহামুদ, কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগ নেতা ভাগ্নিা সোহেল, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের সাবেক মেম্বার ও উপজেলা আওয়ামীলীগ নেতা ইসতিয়াক আহাম্মেদ,বন্দর থানা থ্রী হুইলার শ্রমিক কমিটির সাধারন সম্পাদক এবাদুল্লাহ, আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর, দবি চৌধুরী, মিনহাজ উদ্দিন, শাহা জালালসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।