নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় উচিৎপুরা ইউনিয়ন বিএনপি`র দোয়া ও ইফতার 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৪৮, ৩ এপ্রিল ২০২৪

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় উচিৎপুরা ইউনিয়ন বিএনপি`র দোয়া ও ইফতার 

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও সুস্থতা কামনায় বিএনপি'র কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদের নির্দেশনায় উচিৎপুরা ইউনিয়ন বিএনপি'র উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩ এপ্রিল) বিকেলে উচিৎপুরা ইউনিয়নে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময়ে ইফতার আগ মুহূর্তে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু এবং দেশবাসীর মঙ্গল কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করা হয়।

উচিৎপুরা ইউনিয়ন বিএনপি'র সভাপতি এড. আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. হানিফ মেম্বারের সঞ্চালনায় দোয়া মাহফিল অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আড়াইহাজার উপজেলা বিএনপি'র সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, আড়াইহাজার উপজেলা বিএনপি'র তাঁতী বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন, উচিৎপুরা ইউনিয়ন বিএনপি'র সহ-সভাপতি মো. কোকো মিয়া, নারায়ণগঞ্জ স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মনির হোসেন, আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলমগীর হোসেন সাকিব, আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আলমগীর হোসেন, উচিৎপুরা ইউনিয়ন যুবদলের সদস্য সচিব অহিদুল্লা মিশা, হাইজাদি ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোবারক হোসেন, মাহমুদপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহবায়ক দুলাল মিয়া, আড়াইহাজার পৌরসভা ছাত্রদল নেতা সাদ্দাম হোসেনসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।