নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

বন্দরে চোরের উপদ্রুপ বৃদ্ধি

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:১১, ২৪ এপ্রিল ২০২৪

বন্দরে চোরের উপদ্রুপ বৃদ্ধি

বন্দরে বিভিন্ন এলাকায় চোরের উপদ্রুপ আশংকা জনক ভাবে বৃদ্ধি পেয়েছে। চোরের দল গভীর রাতে বিভিন্ন কৌশলে সাধারন মানুষের বাড়ি ঘরে প্রবেশ করে নগদ টাকা/পয়সাসহ বিভিন্ন মূল্যবান জিনিসপত্র চুরি সাধারন মানুষকে নিঃস্ব করে দেওয়ার অভিযোগ রয়েছে।

এর ধরাবাহিকতায় গত শুক্রবার (১৯ এপ্রিল) সন্ধ্যা ৬টা থেকে গত শনিবার (২০ এপ্রিল) ভোর ৫টার মধ্যে যে কোন সময়ে  বন্দর থানার ২০ নং ওয়ার্ডের দড়ি- সোনাকান্দা বালুর মাঠে মমিন মিয়ার বসত বাড়ি দুঃসাহসিক চুরি ঘটনা ঘটেছে।

চোরের দল কৌশলে উল্লেখিত বাড়িতে প্রেবশ করে নগদ ৫০ হাজার টাকা,২০ হাজার টাকা মূল্যের ১টি টিভি, ৩ হাজার টাকা মূল্যের ১টি বাটান মোবাইল ফোন, ২০ হাজার টাকার বিভিন্ন জামাকাপড় ও ৮ হাজার টাকার মুরগীসহ সর্বমোট ১ লাখ ১ হাজার টাকার বিভিন্ন  মালামাল চুরি করে পালিয়ে যায়।

এ ব্যাপারে ভূক্তভোগী মমিন মিয়া বাদী হয়ে বুধবার (২৪ এপ্রিল) দুপুরে  মেরাজসহ অজ্ঞাতনামা ৫/৬ জনকে আসামী করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগের তথ্যসূত্রে জানাগেছে, বন্দর থানার দড়ি-সোনাকান্দা এলাকার মৃত দুলাল মিয়ার ছেলে মমিন মিয়াসহ তার পরিবার গত বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল ৮টায় যশোর জেলায় বেড়াতে যায়।

ওই সুযোগে দড়ি- সোনাকান্দা এলাকার সাদেক আলী মিয়ার ছেলে মেরাজসহ অজ্ঞাতনামা ৫/৬ জন চোর গত শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে গত শনিবার ভোর ৫টার মধ্যে যে কোন সময়ে আমার বসত বাড়িতে অনাধিকার ভাবে প্রবেশ করে উল্লেখিত নগদ টাকাসহ বিভিন্ন মালামাল চুরি করে পালিয়ে যায়।

পুলিশ জানিয়েছে,  চুরি ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে। চোরাইকৃত মালামাল উদ্ধারের জন্য আমাদের অভিযান অব্যহত রয়েছে।
 

সম্পর্কিত বিষয়: