নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

লকডাউন বাস্তবায়নে সরকারকে সহযোগিতা করা উচিত : এম এ রশিদ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:৩৫, ৩ আগস্ট ২০২১

লকডাউন বাস্তবায়নে সরকারকে সহযোগিতা করা উচিত : এম এ রশিদ

বন্দর উপজেলার চেয়ারম্যান এম এ রশিদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় দেশের মানুষের কথা চিন্তা করেন। বাবার স্বপ্ন পূরনের লক্ষ্যে মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন।  

 

বর্তমান করোনা পরিস্থিতিতে মানুষ যেনো বেঁচে থাকতে পারে তার জন্য লকডাউন দেয়া হয়েছে। লকডাউন শব্দটা বাংলাদেশের জন্য অচল। মানুষ বাঁচানোর জন্য কোন আপোষ নেই। লকডাউন বাস্তবায়নে আমাদের সকলের সরকারকে সহযোগিতা করা উচিত।


সোমবার (২ আগস্ট) বিকালে নাসিক ২০ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে স্বেচ্ছাসেবক লীগের ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাধারণ মানুষের মাঝে খাদ্য ও উপহার সামগ্রী বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


প্রধান আলোচকের বক্তব্যে মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. জুয়েল হোসেন বলেন, রাজনীতি মানুষের মুখে হাসি ফোটানোর জন্য। দূবর্লতা নিয়ে রাজনীতি করি না। রাজনীতির মানুষের মঙ্গলের জন্য করছি। আমরা কাজ করে যেতে চাই। জ্ঞ্যান বুদ্ধি বিবেক দিয়ে মানুষের পাশে থাকতে চাই। এই এলাকায় মাদকের ভয়বহ অবস্থা। কেউ মাদকের সঙ্গে জড়িত থাকলে সরে আসুন।। আমরা সহযোগীতা করবো।


তিনি আরও বলেন, আগে বিদ্যুৎ গেলে আশায় থাকতাম কখন বিদুৎ আসবে? এখন আশায় থাকি কখন বিদুৎ যাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে সকল সেক্টরে উন্নয়ন হচ্ছে।


তিনি সমাজের বিত্তবানদের উদ্দেশ্য বলেন, ধনীরা খবর নিন, কে না খেয়ে আছে। সমাজে বিত্তবান যারা আছে, তারা আশপাশের মানুষের খোজ খবর রাখলে সমাজ সুন্দর ভাবে গঠিত হবে। মানুষের সেবার মাধ্যমে আল্লাহর নৈকট্য হাসিল করা যায়।


এ সময়ে খাদ্য সামগ্রী বিতরণের পাশাপাশি সোনাকান্দা দুটি মসজিদে উন্নয়নের স্বার্থে ১০ হাজার করে ২০ হাজার টাকা দেয়া মহানগর স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।


মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুল খালেকের সভাপতিত্বে এ সময়ে আরও উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের কার্যকরী সদস্য রাজীব জালাল ডানো, রফিকুল ইসলাম চান্দু প্রমুখ।