নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

ফতুল্লায় সড়ক দূর্ঘটনায় গার্মেন্টস ব্যবসায়ী নিহত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:২৫, ২০ ফেব্রুয়ারি ২০২২

ফতুল্লায় সড়ক দূর্ঘটনায় গার্মেন্টস ব্যবসায়ী নিহত

ফতুল্লার পাগলায় সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন  গার্মেন্টস ব্যবসায়ী আলমগীর হোসেন(৩৫)। নিহত আলমগীর তার এক সহোযোগি কে নিয়ে মোটর সাইকেলে করে ব্যবসায়ীক কাজে ঢাকা যাচ্ছিলো বলে জানা যায়।


নিহত আলমগীর হোসেন ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানার বরুকা উত্তর পাড়ার আকবর আলীর পুত্র ও ফতুল্লা মডেল থানার দেওভোগ বাশমুলিস্থ তাহেরর বাড়ীর ভাড়াটিয়া। নিহত আলমগীর বিসিক ১ নং গলিস্থ নিউ ফ্যাশন নামক একটি পোষাক তৈরির কারখানার পরচালক বলে জানায় নিহতের পরিবার।


ঘটনাটি ঘটেছে শনিবার(১৯ফেব্রুয়ারী) দুপুর আড়াইটায় ঢাকা-নারায়নগঞ্জ পুরাতন সড়কের ফতুল্লা থানার পাগলা বাসস্ট্যান্ড এলাকায়।


নিহত আলমগীর বিসিক ১ নং গলিস্থ নিউ ফ্যাশন নামক একটি পোষাক তৈরির কারখানার পরচালক বলে জানায় নিহতের পরিবার।


ফতুল্লা থানা পুলিশ ও নিহতের স্বজনেরা জানায়,ব্যবসায়ীক কাজে মোটর সাইকেল যোগে সহোযোগি জুয়েল(৩৪) কে নিয়ে বিসিক থেকে ঢাকা যাচ্ছিলো নিহত আলমগীর হোসেন। এ সময় ঢাকা থেকে নারায়নগঞ্জগামী একটি ট্রাক কে ওভারটেক করতে গেলে বিপরীত দিক থেকে একটি ট্রাক নারায়নগঞ্জের দিকে আসছিলো।

 

ওভার টেক করতে গিয়ে বিপরীতমুখি ট্রাক দেখে নিহত আলমগীর হোসেন মোটর সাইকেলের ব্রেক করলে মোটর সাইকেল বা দিকে পরে যায়। এতে করে ঢাকাগামী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায় নিহত আলমগীর হোসেন। এ সময় আহত হয় আলমগীরের সহোযোগি জুয়েল। 


নিহত আলমগীর হোসেনের আফসানা আক্তার হামিম (১০) নামক একটি মেয়ে ও আতিক নামক(৮) নামক একটি ছেলে সন্তান রয়েছে।


বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান,সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মৃত দেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।তবে চাপা দেওয়া ট্রাকটি আটক করা সম্ভব হয়নি বলে তিনি জানান।