নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

০৮ মে ২০২৪

সাংসদ খোকার সাথে সোনারগাঁ কাজী ফজলুল হক উইমেন্স কলেজ শিক্ষক ও শিক্ষার্থীদের সাক্ষাত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০২:০১, ৫ মার্চ ২০২২

সাংসদ খোকার সাথে সোনারগাঁ কাজী ফজলুল হক উইমেন্স কলেজ শিক্ষক ও শিক্ষার্থীদের সাক্ষাত

নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার সাথে সাক্ষাত করেছেন সোনারগাঁ কাজী ফজলুল হক উইমেন্স কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা। শুক্রবার (০৪ মার্চ) দুপুরে শহরের আমলাপাড়া এলাকায় সাংসদের নিজ বাসায় গিয়ে এ সাক্ষাত করেন তারা।

 

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড ঢাকার আয়োজনে আন্ত:কলেজ (উ:মা:) খেলাধুলা ও ক্রীড়া প্রতিযোগীতায় ভলিবল খেলায় বিজয়ী হওয়ায় এবং ঢাকা বিভাগে খেলার সুযোগ পাওয়ায় এ সাক্ষাত করেন বলে জানিয়েছেন কলেজ শিক্ষক ও শিক্ষিকারা।


এসময় সাংসদ লিয়াকত হোসেন খোকা ও তার সহধর্মীনি ডালিয়া লিয়াকতকে কলেজের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে সাংসদ খোকার একমাত্র কন্যা লাবিবা হোসেন আদ্রিতা কলেজের সকল শিক্ষার্থীদের হাতে চকলেন তুলে দিয়ে অভিনন্দন জানান।


এর আগে সাংসদ খোকার কাছে শিক্ষার্থীদের ভ্রমণ বিষয়সহ নানা দাবি দাওয়া তুলে ধরেন কলেজ শিক্ষক ও শিক্ষিকারা। এসব দাবির প্রেক্ষিতে সাংসদ খোকা বলেন, আজ শিক্ষার্থীদের এমন সাফল্যে আমি সত্যিই অভিভূত হয়েছি। তোমরা এভাবেই এগিয়ে চলো, আরও সামনের দিকে এগিয়ে যাও  আমি তোমাদের পাশে আছি।

 

তোমরা যেভাবে ভলিবল খেলায় বিজয়ী হওয়ার মধ্যদিয়ে সোনারগাঁও তথা নারায়ণগঞ্জবাসীর মুখ উজ্জ্বল করেছো, আমি দোয়া করছি আগামীতে ঢাকা বিভাগেও সেই অর্জন ধরে রেখে তোমরাই সেরা হবে, ইনশাআল্লাহ্। তোমাদের খেলার ড্রেস ও ভ্রমণসহ সব ব্যবস্থা আমি করে দিবো। তোমরা শুধু ঠিকঠাক মত লেখা পড়া ও খেলাধূলাটা করে সকলের মুখ উজ্জ্বল রেখো।


পরে উপস্থিত কলেজের সকল শিক্ষার্থীদের মিষ্টিমুখ করান সাংসদ লিয়াকত হোসেন খোকা ও তার সহধর্মীনি ডালিয়া লিয়াকত।
এসময় উপস্থিত ছিলেন, সোনারগাঁ কাজী ফজলুল হক উইমেন্স কলেজের ভারপ্রাপ্ত প্রিন্সপাল এমদাদুল হক নুর, সহকারী অধ্যাপক (রসায়ন) মনোজ কুমার অধিকারী, শরীরচর্চা শিক্ষিকা সবেনুর ললনা, সহকারী লাইব্রেরিয়ান মহসিন সরকার প্রমূখ।