নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

বাজার নিয়ন্ত্রণে সরকার সম্পূর্ণভাবে ব্যর্থ : ইসলামী আন্দোলন  

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৪৭, ১ এপ্রিল ২০২৩

বাজার নিয়ন্ত্রণে সরকার সম্পূর্ণভাবে ব্যর্থ : ইসলামী আন্দোলন  

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে শাখা সভাপতি মাওলানা দ্বীন ইসলাম এর সভাপতিত্বে ও সেক্রেটারি মুহাম্মদ জাহাঙ্গীর কবির এর সঞ্চালনায়  পবিত্র মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত  হয়েছে। 


শনিবার বিকেলে শহরের একটি রেস্টুরেন্টে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব কেএম আতিকুর রহমান।


তিনি বক্তব্যে বলেন, স্বাধীনতার ৫২ বছরেও মানুষের মৌলিক অধিকার ফিরে পায়নি। আজো স্বাধীনভাবে মানুষ তার মতামত  প্রকাশ করতে পারে না। স্বাধীন বাংলায় মানুষের নূন্যতম ভোটের অধিকার নেই। তাহলে কি স্বাধীনতাকে প্রশ্নবিদ্ধ কার হয় না? আজো মানুষ সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায় বিচারের জন্য দ্বারে দ্বারে ঘুরছে।

 

বাজার নিয়ন্ত্রণে সম্পূর্ণভাবে সরকার ব্যর্থ। কারণ সরকারের স্থানীয় পর্যায়ে নেতারা প্রশাসনের সাথে লিয়াজো করে। যার কারণে সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নেয়া হয় না।


উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা শাখার সহসভাপতি হাফেজ আমিন উদ্দিন জয়েন্ট সেক্রেটারি আমান উল্লাহ, এসিস্ট্যান্ট সেক্রেটারি ওমর ফারুক,সাংগঠনিক সম্পাদক মু. ফারুক আহমেদ মুন্সি, মাওলানা মফিজুল ইসলাম, দফতর -আব্দুল্লাহ মোহাম্মদ হাসান, নজরুল ইসলাম মাস্টার, অর্থ সম্পাদক মাওলানা মামুনুর রশীদ, জোবায়ের হোসাইন, প্রশিক্ষণ সম্পাদক মুফতী ইমদাদুল হক।মুফতী আব্দুল হাকিম, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাওলানা শফিকুল ইসলাম, শিক্ষা ও সাংস্কৃতি-মুফতী ইমদাদুল্লাহ হাশেমী, আইন ও মানবাধিকার সম্পাদক ওমর ফারুক, মহুলা ও পরিবার বিষয়ক সম্পাদক নুরুল আমিন খান, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মফিজুল ইসলাম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক তমিজ উদ্দিন, সংখ্যালঘু বিষয়ক সম্পাদক ওসমান গনি, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক হাজী শহিদুল ইসলাম, সদস্য মাওলানা মজিবর,  মোঃ শাহজাহান মিয়াসহ ইসলামী যুব আন্দোলন, ছাত্র আন্দোলন, শ্রমিক আন্দোলন ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
 

সম্পর্কিত বিষয়: