নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

০৮ মে ২০২৪

জিয়ার শাহাদাৎ বার্ষিকীতে সদর থানা যুবদলের দোয়া ও খাবার বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:১৪, ৩০ মে ২০২৩

জিয়ার শাহাদাৎ বার্ষিকীতে সদর থানা যুবদলের দোয়া ও খাবার বিতরণ

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ সদর থানা যুবদলের উদ্যোগে দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়েছে।

 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ। মঙ্গলবার (৩০ মে) দুপুরে শহরের কিল্লারপুল এলাকায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।


এসময়ে বিএনপি'র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় ও দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।


নারায়ণগঞ্জ সদর থানা যুবদল নেতা সাইফুল ইসলাম আপনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, বিশেষ অতিথি কেন্দ্রীয় যুবদলের ১ম সদস্য সাদেকুর রহমান সাদেক, নারায়ণগঞ্জ মহানগর সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি।


এসময়ে আরও উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি গোলাম কিবরিয়া, সাবেক যুগ্ম সম্পাদক নূরে এলাহী সোহাগ, সহ- সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক পারভেজ খান, আরমান হোসেন, যুুুুবদল নেতা ফয়েজ উল্লাহ সজল, কামরুল হাসান , জোনায়েদ মোল্লা, রিয়াজুল আলম ইমন, হাবিবুর রহমান মাসুদ, এ এইচ সৌরভ, সদর থানা যুবদল নেতা আব্দুর কাদির, নিক্সন, শাহাদুজ্জামান শহিদ, মো. মাসুদ, আরিফ খান, তারেক সোবহান বাবু, সজিব, আরিফুল ইসলাম নয়ন, রেজাউল করিম রেজা, এস এম টিপু, জাবেদ, কামরান, আল-আমিন, মো. শাহরিয়ার, মিরাজুল ইসলাম জনি, জহিরুল ইসলাম প্রমুখ।