নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

০৮ মে ২০২৪

তারা আবারও দেশকে তলাবিহীন ঝুড়িতে পরিনত করেছে : মামুন মাহমুদ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৫৫, ৩১ মে ২০২৩

তারা আবারও দেশকে তলাবিহীন ঝুড়িতে পরিনত করেছে : মামুন মাহমুদ

নারায়ণগঞ্জ জেলা বিএনপি'র ১নং যুগ্ম-আহ্বায়ক অদ্যাপক মামুন মাহমুদ বলেছেন, আমাদের নেতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম খেতাবপ্রাপ্ত। কাজেই বুঝতে হবে কারা মুক্তিযুদ্ধ করেছে, কাদের দেশপ্রেম রয়েছে,  কাদের দেশপ্রেমের কারণে স্বাধীন বাংলাদেশের অভ্যুদয় হয়েছিলো।


এই দেশ যখন স্বাধীন হয়েছিলো তাদের (আ.লীগের) মধ্যে লুটপাটের রাজনীতি আমরা দেখেছি। স্বাধীন হওয়ার পরে তারা সাড়ে ৩ বছরে একটি দুর্ভিক্ষ তৈরী করেছিলো। তারা ব্যাংকের টাকা লুটপাট করেছে, জনগণের টাকা লুট করে তাদের পকেটে ঢুকিয়েছে ও বিদেশে পাচার করেছে।


তারা আবারও দেশকে তলাবিহীন ঝুড়িতে পরিনত করেছে, আবারও দুর্ভিক্ষের দিকে নিয়ে যাচ্ছে। এখন প্রত্যেকটা দ্রব্যমূল্য আকাশচুম্বী, কথায় কথায় গ্যাস, তেল ও বিদ্যুতের দাম বাড়িয়ে দেয়া। আমরা এটা হতে দিতে পারি না। তাই অচিরেই এই জালেম সরকারের পতন হবে।


মঙ্গলবার বিকালে সিদ্ধিরগঞ্জের কদমতলী নাভানা সিটি বালুর  মাঠে ৭নং ওর্য়াড বিএনপির উদ্যোগে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও খাবার বিতরন কালে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।


এসময় তিনি আরো বলেন মানুষের অধিকার আদায়ে, তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার জন্য, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে রাষ্ট্র ক্ষমতায় ফিরিয়ে আনার জন্য ও জালেম শেখ হাসিনাকে পতন করার জন্য আমরা আমাদের আন্দোলন জারি রাখছি।


যারা বাংলাদেশে রাতের ভোটে রাষ্ট্র ক্ষমতায় এসেছে তাদের উদ্দ্যেশে বলতে চাই, আপনাদের দিন শেষ হয়ে এসেছে, বাংলাদেশের মানুষ রাজপথে নেমে এসেছে, মানুষ তারেক রহমানের নেতৃত্বে আজকে ঐক্যবদ্ধ হয়েছে। কিছুদিনের মধ্যে আপনারা দেখতে পাবেন আপনাদের বিরুদ্ধে গণঅভ্যুত্থান সৃষ্টি হয়েছে।


বাংলাদেশে গণতন্ত্র ও ভোটের অধিকার  প্রতিষ্ঠিত হবে ইনশাআল্লাহ। আপনাদের কাছে আমার অনুরোধ আপনারা বেগম খালেদা জিয়াকে মুক্ত করার জন্য, তারেক রহমানকে বাংলাদেশে ফিরিয়ে আনার জন্য আমাদের সাথে কাধে কাধ মিলিয়ে আমাদের আন্দোলনে পাশে থাকবেন।

 

এই ১৫ বছর আপনারা (আ.লীগ) যে যুলুম করেছেন, মানুষের অধিকার ক্ষুন্ন করেছেন, মানুষের কথা বলার অধিকার কেড়ে নিয়েছেন, ব্যবসা বাণিজ্যর অধিকার থেকে মানুষকে বঞ্চিত করেছেন, ইনশাআল্লাহ এই জুলুমের অবসান হতে চলেছে।

 

আজকে মানুষ রুখে দাড়িয়েছে, মানুষ আজ আমাদের পতাকা তলে ঐক্যবদ্ধ হয়ে দাঁড়িয়েছে। আমাদের নেতা তারেক রহমান যেদিন ডাক দিবে, সেদিন আমরা দেশের জনগণকে সাথে নিয়ে আওয়ামী লীগের বিদায় ঘন্টা বাজাবো,  একটি তলাবিহীন ঝুড়ি থেকে বাংলাদেশকে রক্ষা করবো। হারিয়ে যাওয়া গণতন্ত্রকে ফিরিয়ে আনবো, আর এই যুদ্ধে আমরা বিজয়ী হবো ইনশাআল্লাহ। 


৭নং ওর্য়াড বিএনপির সভাপতি মোশারফ হোসেন ভূইয়ার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উদ্ধোধক হিসেবে উপস্থিত ছিলেন ৬নং ওর্য়াড বিএনপির সভাপতি অখিল উদ্দিন ভূইয়া। এতে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের সাবেক সভাপতি দেলোয়ার হোসেন খোকন, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকদলের সিনিয়র সহ-সভাপতি মোল্লা মোহাম্মদ শাখাওয়াত হোসেন।


অনুষ্ঠানটির সার্বিক তত্বাবধায়নে ছিলেন ৭নং ওর্য়াড যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি দোলাল মিয়া, গাজী শফিকুল ইসলাম মিন্টু। অনুষ্ঠানটির পরিচালনায় ছিলেন ৭নং ওর্য়াড বিএনপির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন।  


আরো উপস্থিত ছিলেন ৭নং ওর্য়াড বিএনপির সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান প্রিন্স, মাসুদ রানা, সোহেল, শাহ-আলম, জসিম, ফজল মেম্বার, আব্দুর রাজ্জাক, শাহ আলম, আবুল কাশেম, আব্দুর রব ও সুমন প্রমূখ।