নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

শেখ হাসিনাকে বলছি অবিলম্বে পদত্যাগ করুন : সাখাওয়াত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৫৪, ১৮ জুলাই ২০২৩

শেখ হাসিনাকে বলছি অবিলম্বে পদত্যাগ করুন : সাখাওয়াত

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, শেখ হাসিনাকে বলছি অবিলম্বে পদত্যাগ করুন। এবং নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করুন। না হলে এদেশের মানুষ আজকে যেভাবে জেগে উঠেছে জনগণের ক্ষমতা জনগণের হাতে ফিরিয়ে দিবে ইনশাল্লাহ।


সরকারের পদত্যাগসহ নির্দলীয় নিরপেক্ষ সরকার পুনঃপ্রতিষ্ঠার ১দফা দাবিতে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে মহানগর বিএনপি আয়োজিত পদযাত্রা কর্মসূচির পূর্বে সংক্ষিপ্ত সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন।


মঙ্গলবার (১৮ জুলাই) বিকেল তিনটায় নগরীর খানপুর হাসপাতাল রোড থেকে এই পদযাত্রা কর্মসূচি শুরু করেন মহানগর বিএনপি।

 

পদযাত্রাটি খানপুর থেকে শুরু করে মেট্রো মোড় ঘুরে মিশন পাড়া দিয়ে চাষাড়া চত্বরে ঘুরে বিবি রোড় দিয়ে দুই নং রেলগেইট ও ডিআইটি দিয়ে মন্ডলপাড়া পুল দিয়ে নগরভবনের সামনে হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নিতাইগঞ্জ মোড়ে গিয়ে সমাপ্ত হয়।


তিনি বলেন, সরকারি তোলারাম কলেজের সদস্য সচিব ও মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আজিজুল ইসলাম রাজিবের উপরে যেভাবে অমানুষিক নির্যাতন চালানো হয়েছে। তার চোখ উপড়িয়ে ফেলে হত্যা চেষ্টা করা হয়েছে। 


আর পুলিশ প্রশাসন সে হামলাকারীদের বিরুদ্ধে মামলা নিতে ঘরিমুশি করছেন। অবিলম্বে সে সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা নিয়ে তাদেরকে গ্রেপ্তার করে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।


নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু'র সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। 


পদযাত্রায় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এড. জাকির হোসেন, এড. সরকার হুমায়ূন কবির, মনির হোসেন খান, আনোয়ার হোসেন আনু, ফতেহ রেজা রিপন, আহ্বায়ক কমিটির সদস্য এড. রফিক আহমেদ, ডা. মজিবুর রহমান, মাসুদ রানা, এড. এইচএম আনোয়ার প্রধান, শওকত হাসেম শকু, মাহমুদুর রহমান, রাশিদা জামাল, হাবিবুর রহমান দুলাল, বরকত উল্লাহ, শাখায়াত ইসলাম রানা, শাহিন আহমেদ, মাকিদ মোস্তাকিম শিপলু, কামরুল হাসান চুন্নু সাউদ, ফারুক হোসেন, বন্দর উপজেলা বিএনপির সভাপতি মাজহারুল ইসলাম হিরণ, সাধারণ সম্পাদক হারুন উর রশিদ লিটন, বন্দর থানা বিএনপি'র সাবেক আহ্বায়ক নুর মোহাম্মদ পনেছ, মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, বন্দর থানা বিএনপি'র সভাপতি শাহেনশাহ আহম্মেদ, সাধারণ সম্পাদক নাজমুল হক রানাসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।