নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

এই রায় দেশের জনগণ কোনদিন মানে না, মানতে পারে না : আজাদ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৬:১২, ৪ আগস্ট ২০২৩

এই রায় দেশের জনগণ কোনদিন মানে না, মানতে পারে না : আজাদ

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেছেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমান ও তার সহধর্মিনী বিশিষ্ট চিকিৎসক ডাক্তার জোবাইদা রহমানের বিরুদ্ধে শেখ হাসিনার কোর্টে যে ফরমায়েশি রায় দেওয়া হয়েছে এতে করে কি আপনারা কেউ ভালো থাকতে পারেন, পারেন না। 


এই রায় কার শেখ হাসিনার। এই রায় শেখ হাসিনার এই রায় আমরা মানি না। মিথ্যা মামলায় শেখ হাসিনার মুজিব কোর্টের রায় দেশের জনগণ কোনদিন মানে না, মানতে পারে না।


শুক্রবার (৪ আগস্ট) সকাল এগারোটায় নগরীর খানপুর হাসপাতালের মোড়ে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুদকের করা মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে দেয়া আদালতের রায়ের প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলা বিএনপির প্রতিবাদ সমাবেশে প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন। 


তিনি বলেন, শেখ হাসিনা কোর্টকে জিম্মি করে যেভাবে আমাদের বিএনপির নেতাকর্মীদের উপরে অন্যায় অত্যাচার করেই চলেছে। আপনারা জানেন আমাদের ডাক্তার জোবাইদা রহমান উনি কিন্তু কোন রাজনীতি করেন না। এ হাসিনা সরকার এতোটাই ধ্বংসাত্মক যে উনাকেও তিন বছরের সাজা দিয়েছেন, এটা কি আপনারা মানবেন।


আপনারা যে মানবেন না এটা কিন্তু মুখে বললে চলবে না। মানি না মানবো না, এসব বলে চলবো না। আমাদেরকে কাজের মাধ্যমে তার প্রমাণ করতে হবে। কিভাবে প্রমাণ করতে হবে আন্দোলন সংগ্রামের মাধ্যমেই আমাদেরকে তার প্রমান করতে হবে।


তিনি আরও বলেন, আন্দোলন সংগ্রামের মাধ্যমে তারেক রহমান বীরের বেশে আসবে ফিরে বাংলাদেশে। উনি ঠিকই বীরের বেশে ফিরে আসবে তার জন্য কি করতে হবে আন্দোলন সংগ্রাম করতে হবে। আন্দোলন সংগ্রামের মাধ্যমে এই স্বৈরাচারী সরকারের বিদায় করতে হবে। 


এই স্বৈরাচারী সরকার কিন্তু সহজে বিদায় নিবে না কঠিন থেকে কঠিনতর আন্দোলনের মাধ্যমে এই সরকারের বিদায় করতে হবে। এই সরকারকে বিদায় করে দেশের মানুষের ভোটার অধিকার ফিরিয়ে আনতে হবে।


নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনের সভাপতিত্বে ও জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিবের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ( ঢাকা বিভাগীয় ) সহ-সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটু,  প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, বিশেষ অতিথি    বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য কাজী মনিরুজ্জামান মনির, আজহারুল ইসলাম মান্নান। এছাড়াও নারায়ণগঞ্জ জেলা বিএনপির ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।