নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

শেখ হাসিনাকে নিয়ে খারাপ কথা বললে জিভ কেটে দিবেন : খোকন সাহা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৫৩, ১২ আগস্ট ২০২৩

শেখ হাসিনাকে নিয়ে খারাপ কথা বললে জিভ কেটে দিবেন : খোকন সাহা

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা বলেন, ওরা (বিএনপিসহ সমমনা দল) চাষাঢ়া শহীদ মিনারে আসে। এসে নেত্রীকে (শেখ হাসিনা) নিয়ে খারাপ কথা বলে। আমি বলছি, নেত্রীকে নিয়ে খারাপ কথা বললে সরাসরি অ্যাকশনে চলে যাবেন। ওদের জিভ কেটে বুড়িগঙ্গায় ফেলে দেবেন।

 

বিএনপি নির্বাচন চায় না। তারা চায় দেশে অরাজক পরিস্থিতি সৃষ্টি করে তৃতীয় পক্ষকে ক্ষমতায় আনতে। আমি বলব নির্বাচনের প্রস্তুতি নিন। নাশকতা করলে আমরা ছাড় দেব না। হরতাল শান্তি মিছিলের নামে জনদুর্ভোগ সৃষ্টি করলে রক্ষা পাবেন না।

 

আপনারা জবাব দেওয়ার জন্য প্রস্তুত থাকবেন। ওরা জাতির জনককে হত্যা করেছে। আজ আমাদের একটাই দাবী- আমরা জিয়া ও মোশতাকের মরণোত্তর বিচার চাই। আমরা এই নারায়ণগঞ্জ থেকে এ বিচার চাইবো। এখনই সময় এসেছে।


শনিবার (১২ আগস্ট) বিকেলে নারায়ণগঞ্জের ২ নম্বর রেলগেট এলাকায় জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে শোক দিবসের এক আলোচনা সভায় অংশ নিয়ে এসব কথা বলেন তিনি। শোক দিবসের আলোচনা সভায় মহানগর ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এ সময় খোকন সাহা আরও বলেন, এখন মাঠে না নামলে ভবিষ্যতে সমস্যা হবে। আপনারাও পার পাবেন না। এ আশায় গুড়েবালি হবে। আমরা জিয়াউর রহমান, এরশাদ, বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে আন্দোলন করেছি। আমাদের বয়স হয়ে গেছে।

 

আমরা চাওয়া পাওয়ার জন্য রাজনীতি করিনি। সমস্ত ভেদাভেদ ভুলে যান। আমাদের মনে রাখতে হবে। দল ক্ষমতায় আছে, হয়ত টাকা পয়সা কামাতে পারিনি। সালাম তো পেয়েছি।

 

আজ ঐক্যের কোনো বিকল্প নেই। আসুন শোককে শক্তিতে রূপান্তরিত করি। নেত্রী যাকে মনোনয়ন দেবেন তাকেই বিজয়ী করবো।