নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়া ও গণতন্ত্রকে মুক্ত করতে হবে : খোরশেদ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:২৬, ১৬ আগস্ট ২০২৩

ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়া ও গণতন্ত্রকে মুক্ত করতে হবে : খোরশেদ

কেন্দ্রীয় বিএনপির ঘোষিত কর্মসূচীর অংশ হিসাবে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


মজলুম মিলনায়তনে বিকাল ৪ টায় নারায়নগন্জ মহানগর বিএনপি ও অংগ সংগঠন সমূহের  নেতাকর্মীদের অংশগ্রহণে অনুষ্ঠিত  দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন বিএনপি নেতা আনোয়ার মাহমুদ বকুল, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদ্য সাবেক সভাপতি, বিএনপি কর্মী কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।বক্তব্য রাখেন বিএনপি নেতা এড.আব্দুল হামিদ খন ভাসানী,নুরুল হক চৌধুরী দিপু। দোয়া পরিচালনা করেন নারায়নগন্জ মহানগর ওলামা দলের সাধারণ সম্পাদক হাফেজ শিব্বির আহম্মেদ।


দোয়ার পূর্বে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্য কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, বর্তমান সরকার তাদের স্বৈরশাষনকে দীর্ঘায়িত করার জন্য বাংলাদেশের আপামর গণতন্ত্রকামী মানুষের নেত্রী বেগম খালেদা জিয়াকে একটি সাজানো মামলায় অবৈধ ভাবে কারারুদ্ধ করে রেখেছে। 


৭৯ বছর বয়সী বেগম খালেদা জিয়া বার্ধক্যকালীন বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে বিনা চিকিৎসায় মৃত্যুর সাথে লড়াই করছে। সরকারের অনীহার কারণে তার সুচিকিৎসা পর্যন্ত করা যাচ্ছে না। 


খোরশেদ আরও বলেন, আমাদের ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে এই স্বৈরাচারী সরকারের হাত থেকে গণতন্ত্রের প্রতীক  দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও গণতন্ত্রকে মুক্ত করতে হবে। দেশের জনগনের ভাত ও ভোটের অধিকার ফিরিয়ে আনতে হবে।


দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন নারায়নগন্জ মহানগর  জয়নাল আবেদীন,আক্তার হোসেন খোকন শাহ, মিজানুর রহমান, শাহাদাত হোসেন সাদু, মনোয়ার হোসেন শোখন, রশিদুর রহমান রশো, রানা মজিব, ইউনুস খান বিপ্লব, রিটন দে, শওকত খন্দকার, জুয়েল রানা, ইকবাল হোসেন, আল আমিন খান, আব্দুর রহমান, রিপন মাত্তবর, দুলাল হোসেন, আক্তারুজ্জামান মৃধা, কাজী সোহাগ, আক্তার হোসেন, সাইফুদ্দিন  মাহমুদ ফয়সাল, দুলাল হোসেন, সুমন ভূইয়া, নুরুল্লাহ খন্দকার, বোরহানউদ্দিন, মাহাবুব হাসান জুলহাস, রানা মুন্সি, মোঃ শহিদ, মোঃ মুসা, সেলিম মিয়া, মহিউদ্দিন শুভ, রাসেল আহম্মেদ মনির, রাজু, মাসুদ, বাবু, নাইম, নীরব সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।