নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

বিএনপি-জামায়াতের অতপৎরতা ঠেকাবে যুবলীগ : উজ্জল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:০৬, ২১ আগস্ট ২০২৩

বিএনপি-জামায়াতের অতপৎরতা ঠেকাবে যুবলীগ : উজ্জল

নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জল বলেছেন, ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু সহ তার পরিবারকে হত্যা করা হয়েছিলো। ওই দিন শেখ হাসিনা ও শেখ রেহানা আপা বেচেঁ গিয়েছেন।

তারা বেচেঁ যাওয়ায় ওই চক্র শেখ হাসিনাকে ২১ আগষ্ট সহ ১৯ বার হত্যা করতে চেয়েছিলো। বাংলাদেশকে বিশে^র কাছে উন্নয়ত দেশ করায় বার বার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চক্রান্ত করে যাচ্ছে। আমরা বলে চাই, শেখ হাসিনাকে কেউ হত্যা করতে পারবে না।

তিনি বাংলাদেশের জনগণের কোটি কোটি দোয়া রয়েছে। যারা জাতীয় সংসদ নির্বাচন ঘিরে আবারো দেশে অতৎপরতা সৃষ্টি করে জনগণকে ভীতি পরিস্থিতি করতে চায়, তাদের এবার ঠেকাবে যুবলীগ। জামায়াত-বিএনপি নৈরাজ্যে বন্ধে যুবলীগ রাজপথে থাকবে।

দেশকে উন্নত করার পিছনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাত দিন কষ্ট করে যাচ্ছেন। সেই উন্নয়ন সহ্য করতে না পারায় বিএনপি মাথা নষ্ট হয়ে যাচ্ছে।

সোমবার ২১ আগষ্ট বাদ মাগরিব দেওভোগ বঙ্গসাথী ক্লাবে ২১ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা উদ্দেশ্যে বর্বরোচিত গ্রেনেড হামলায় নিহত সকল শহিদদের স্মরণে আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিল নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জলের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ জেলা যুবলীগে সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর কাদির।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কামরুল হুদা বাবু, মহানগর যুবলীগ নেতা সামসুল করিম, আব্দুর খালেক, জাবেদ আহম্মেদ, সেলিম আজাদ, ইকবাল বাবু, ফায়জুল ইসলাম রুবেল ও গোলাম সারোয়ার শুভ সহ এলাকার মুরব্বীরা।
 

সম্পর্কিত বিষয়: