নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

০৮ মে ২০২৪

শামীম ওসমানের নির্দেশে ছাত্র সমাবেশে ছাত্রলীগের বিশাল শোডাউন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৪০, ১ সেপ্টেম্বর ২০২৩

শামীম ওসমানের নির্দেশে ছাত্র সমাবেশে ছাত্রলীগের বিশাল শোডাউন

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের নির্দেশে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব স্মরণে বাংলাদেশ ছাত্রলীগের ছাত্র সমাবেশে হাজার হাজার ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে বিশাল শোডাউন করে অংশগ্রহণ করেছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগ।


এসময়ে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের নেতাকর্মীরা ব্যানার ফেস্টুনে সু-সজ্জিত হয়ে মুখে একটাই শ্লোগান, ' বীর বাঙ্গালী ঐক্য কর, বাংলাদেশ রক্ষা কর'। ছাত্রলীগের নেতাকর্মীদের এমন শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে ওঠে সোহরাওয়ার্দী উদ্যানের আশপাশ।


শুক্রবার (১ সেপ্টেম্বর) ঢাকায় এ সমাবেশের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।


এসময়ে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ, সাধারণ সম্পাদক আশরাফুল ইসমাইল প্রধান রাফেল, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সম্রাট, সহ- সভাপতি আনারুল হক, সাধারণ সম্পাদক রাসেল প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক সিমান্ত মল্লিক, সাংগঠনিক সম্পাদক সম্রাট সুফিয়ানসহ জেলা ও মহানগর ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।