নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

০৮ মে ২০২৪

রানা-বাবুর নেতৃত্বে জেগে উঠেছে মহানগর স্বেচ্ছাসেবকদল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:০৯, ১৪ সেপ্টেম্বর ২০২৩

রানা-বাবুর নেতৃত্বে জেগে উঠেছে মহানগর স্বেচ্ছাসেবকদল

নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শাখাওয়াত ইসলাম রানা ও সদস্য সচিব মমিনুর রহমান বাবুর গতিশীল নেতৃত্বে রাজপথে নতুন করে আবারও জেগে উঠেছে মহানগর স্বেচ্ছাসেবক দল।


সেই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সমাবেশ ও লিফলেট বিতরণ কর্মসূচিতে রানা- বাবুর নেতৃত্বে মহানগর স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের একটি বিশাল মিছিল নিয়ে খালেদা জিয়ার মুক্তি ও সরকারের পদত্যাগের দাবিতে স্লোগানে স্লোগানে অংশগ্রহণ করেছে।


বৃহস্পতিবার ( ১৪ সেপ্টেম্বর ) বিকেল তিনটায় নগরীর মিশনপাড়া মোড়ে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে মহানগর বিএনপির সমাবেশ ও ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ অনুষ্ঠানে আয়োজন করা হয়। 


মিছিলে আরও উপস্থিত ছিলেন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক কামাল উদ্দিন জনি, মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা শাহেব উল্লাহ রোমান, ভিপি নজরুল ইসলাম, মাহবুবুর রহমান জুলহাস, দুলাল হোসেন, আঃ রশিদ হাওলাদার, মোশাররফ হোসেন মোশু, রুবেল কিবরিয়া, হামিদুর রহমান সুমন, রিপন সরকার, বদরুল আলম শ্যামল, রেদওয়ান হোসেন পাপ্পু, আক্তার হোসেন, নুরুজ্জামান, ইকবাল হোসেন, রাজা মিয়া, লুৎফর রহমান রাসেল, মো. পনির, সজল, সাজন, আকিব কায়সার, কাজী সাদ্দাম, জাহিদ, আলীনুর, ফজলে রাব্বী, শাহীন আহমেদ, মাহাদী হাসান মিঠুন, শাকিল, বাচ্চু বাদশা, পাপ্পু, সাইফুল ইসলাম, মাসুম, উজ্জ্বল, প্রিন্স জুয়েল, বাবুল, রুহুল আমিন, সায়েম রিংকু, সাইফুল মিঠু, আমিনুল, শিপলু, জামাল হোসেন, গোলাম মোস্তফা, সজন, সোহেল রানা, তানবিরসহ মহানগর স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন থানা ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ।