নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

দেশি বিদেশী ষড়যন্ত্রে আওয়ামী লীগ আক্রান্ত : আইভী

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২১:১১, ২৯ অক্টোবর ২০২৩

দেশি বিদেশী ষড়যন্ত্রে আওয়ামী লীগ আক্রান্ত : আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র আওয়ামীলীগ নেত্রী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আওয়ামীলীগের  নেতাকর্মীদের বলবো মাথা ঠান্ডা করে প্রত্যেকটা পরিস্থিতি মোকাবিলা করার জন্য। পরিস্থিতি ঘোলাটে করা যাবে না। সাধারণ মানুষের কাছে যেতে হবে।

 

বিএনপি-জামায়াতের অগ্নি সন্ত্রাস, জ্বালাও পোড়াও সহিংসতার প্রতিবাদে রোববার (২৯ অক্টোবর) দুপুরে শহরের দুই নম্বর রেলগেট এলাকায় দলীয় কার্যালয়ে শান্তি সমাবেশে মেয়র এসব কথা বলেন।

 

তিনি আরও বলেন, মানুষের কল্যাণে কাজ করতে হবে। শেখ হাসিনার পদক্ষেপগুলো তুলে ধরতে হবে। এমন কোনো সেক্টর নাই যেখানে আমাদের সরকার কাজ করে নাই। আমরা সব নেতাকর্মীরা দলীয় নেত্রী যে নির্দেশন দেয় দল যে নির্দেশ দেয় সেই নির্দেশ মোতাবেক একসঙ্গে কাজ করবো। এই ক্রান্তিলগ্নে জেলা মহানগর আওয়ামী লীগ এবং অঙ্গসংগঠন একসঙ্গে কর্মসূচি দেবে।

 

 আইভী বলেন, শুধু দেশবাসী নয় সারা পৃথিবী দেখেছে গতকালের (শনিবার) নৈরাজ্যের ঘটনা। আমাদের দেশে মুহূর্তে দেশি বিদেশি ষড়যন্ত্রে আওয়ামী লীগ আক্রান্ত। প্রতি পাঁচ বছর পর যখনই নির্বাচন আসে তখনই একটি গোষ্ঠী দেশ এবং দেশের বাইরে ষড়যন্ত্রে লিপ্ত হয়, কীভাবে আওয়ামী লীগকে হঠানো যায়। কিন্তু সারা বাংলায় ১৫ বছরে যে উন্নয়ন হয়েছে আমার মনে হয় না কোনো দল এটা করতে পেরেছে।

 

সময় আরও উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আব্দুল কাদির, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব, সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাতসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।