নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

অবরোধ সমর্থনে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিক্ষোভ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১০:৪৬, ২২ নভেম্বর ২০২৩

অবরোধ সমর্থনে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিক্ষোভ

সরকারের পদত্যাগ ও দ্বাদশ নির্বাচনের তফসিল বাতিলসহ এক দফা দাবিতে বিএনপির ডাকা ষষ্ঠ দফায় ৪৮ঘণ্টা সর্বাত্মক অবরোধের প্রথম দিনে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খানের নির্দেশে শহরে মিছিল করেছে মহানগর বিএনপি'র নেতা-কর্মীরা।

বুধবার ( ২২ নভেম্বর) সকালে নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা ও বিএনপির সাধারণ সম্পাদক এড. এইচ এম আনোয়ার প্রধানের নেতৃত্বে শহরে অবরোধ সমর্থনে মিছিল বের করা হয়। 

মিছিলটি শহরের বাপ্পী সড়কের রনদা প্রসাদ সাহা বিশ্ববিদ্যালয়ের সামনে থেকে থেকে শুরু করে  বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন।

এসময়ে মহানগর বিএনপির নেতাকর্মীরা
সরকার ও নির্বাচন কমিশনের পদত্যাগ এবং নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচন নির্বাচনসহ সরকারের বিরুদ্ধে নানা শ্লোগান দেয়।

উল্লেখ্য: গত বৃহস্পতিবার বিকেলে এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে রবিবার ভোর ৬টা থেকে মঙ্গলবার ভোর ৬টা পর্যন্ত দেশব্যাপী সর্বাত্মক হরতালের কর্মসূচি ঘোষণা করেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। এরপর আবারও গত সোমবার একদিন বিরতি দিয়ে ২২ নভেম্বর বুধবার থেকে ২৩ নভেম্বর বৃহস্পতিবার পর্যন্ত ষষ্ঠ দফায় দুদিনের সর্বাত্মক অবরোধের ঘোষণা করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

এর আগে গত বুধবার ১৫ নভেম্বর সন্ধ্যায়  দ্বাদশ জাতীয় সংসদের তফসির ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল।

তফসিল ঘোষণার পরপরই তা প্রত্যাখান করে সংবাদ সম্মেলন করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।