নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

পুলিশের সহায়তায় বন্ধ করে দিচ্ছে কথা বলার অধিকার : সাখাওয়াত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:০০, ৩০ জানুয়ারি ২০২৪

পুলিশের সহায়তায় বন্ধ করে দিচ্ছে কথা বলার অধিকার : সাখাওয়াত

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, গত ৭ জানুয়ারির অবৈধ সরকার পুলিশ বাহিনীকে ব্যবহার করে ক্ষমতায় টিকে আছে। তারা আজকে আমাদের শান্তিপূর্ন কর্মসূচিতে বাঁধা দিয়েছে।

এভাবে পুলিশের সহায়তায় তারা দেশের মানুষের কথা বলার অধিকার বন্ধ করে দিচ্ছে। দেশ আজ পুলিশী রাষ্ট্রে পরিনত হয়েছে। আমরা এই ঘটনার তীব্র নিন্দা জানাই। সেইসাথে অবিলম্বে এই অবৈধ সংসদ বাতিল করে নিরপেক্ষ নির্বাচন আয়োজনের দাবি জানাই।

নির্বাচন বাতিলের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির উদ্যোগে আয়োজিত কালো পতাকা মিছিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকেল তিনটায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের পাশে এই কর্মসূচির আয়োজন করা হয়।

এডভোকেট সাখাওয়াত আরও বলেন, সারাদেশে যেভাবে জিনিষপত্রে দাম বাড়ছে তাতে করে নিত্য প্রয়োজনীয় সকল দ্রব্যের মূল্যই সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে যাচ্ছে। মানুষ এখন সংসার চালাতে হিমশিম খাচ্ছে। তাই ক্রম বর্ধমান এই দ্রব্যমূল্যেও উর্ধ্বগতি বন্ধ করতে হবে।

অন্যথায় রাজপথে দুর্বার আন্দোলন গড়ে তুলে এই সরকারের পতন ঘটিয়ে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো।

নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. এইচ এম আনোয়ার প্রধানের সঞ্চালনায় কালো পতাকা মিছিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মনির হোসেন খান। 

এছাড়া আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপি নেতা ইসমাইল খান, বরকত উল্লাহ, শেখ সেলিম আহমেদ, আলমগীর হোসেন চঞ্চল, কাজী নাঈম, পলাশ প্রধান, লিংকন খান, হারুন শেখ, হিরা সরদার, আলমগীর হোসেন, মো. শিপলু, আক্তার হোসেন, জাহাঙ্গীর মিয়াজী, যুবদল নেতা সহিদুল ইসলাম, আরমান হোসেন, শাহজালাল কালু, বিএনপি নেতা সাইফুল ইসলাম বাবু, জাকির হোসেন, সোহেল, আলমগীর হোসেন, মো. শাহ জালাল, মো. আরিফ, ফয়সাল আহমেদ নারায়ণগঞ্জ সদর থানা বিএনপি ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ।