নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

আমি জিয়া পরিবারের প্রতি কৃতজ্ঞ : টিপু

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৪৬, ৫ মার্চ ২০২৪

আমি জিয়া পরিবারের প্রতি কৃতজ্ঞ : টিপু

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বলেছেন, আমিসহ নারায়ণগঞ্জ মহানগর বিএনপি যুবদল ছাত্রদল ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদেরকে দীর্ঘদিন এই ফ্যাসিবাদি শেখ হাসিনার কারাগারে নির্যাতিত হওয়ার কারনে আজকে আমাদেরকে সংবর্ধনা দেয়া হচ্ছে তার রাব্বুল আলামিনের দরবারে শুকরিয়া আদায় করছি। 

পাশাপাশি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি আমাদের প্রাণপ্রিয় নেতা আমার রাজনৈতিক অভিভাবক যিনি সেই ৮ হাজার মাইল দূর থেকেও আমাদেরকে সুসংগঠিত ঐক্যবদ্ধ করে রেখেছেন এবং আমাদেরকে সংবর্ধনা দেওয়ার জন্য আমার অভিভাবক তারেক রহমানের প্রতি। কৃতজ্ঞতা প্রকাশ করছি জিয়া পরিবারের প্রতি। 

সরকার বিরোধী আন্দোলন সংগ্রাম পালন করতে গিয়ে মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুসহ হামলা- মামলা, গ্ৰেপ্তার ও কারা নির্যাতিত মহানগর বিএনপির অঙ্গসংগঠনের দেড় শতাধিক নেতাকর্মীদেরকে সংবর্ধনা দিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।

মঙ্গলবার ( ৫ মার্চ ) বিকেলে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।  এসময়ে বক্তব্যে রাখতে গিয়ে তিনি একথা গুলো বলেন। 

তিনি আরও বলেন, আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার এই দুই নেতা এড. আব্দুস সালাম আজাদ ও বেনজীর আহমেদ টিটুর প্রতি। আজকে তারা আমাদেরকে সম্বর্ধনা জানানোর জন্য ঢাকা থেকে ছুটে এসেছেন।

আপনারা আমাদেরকে সম্বর্ধনা করে যা করেছেন আমরা বলে দিতে চাই আমরা যেভাবে রাজপথ থেকে গ্রেফতার হয়েছি ঠিক তেমনি ভাবে আগামী দিনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমার নেতা তারেক রহমান নির্দেশে রাজপথে বুকের তাজা রক্ত দিয়েও দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত  করবো এবং বিএনপির সরকার প্রতিষ্ঠা করেই আমরা ঘরে ফিরবো ইনশাল্লাহ। 

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু'র সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির  (ঢাকা বিভাগ) সাংগঠনিক সম্পাদক এড. আবদুস সালাম আজাদ, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির  (ঢাকা বিভাগ) সহ- সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটু। 

এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এড. সরকার হুমায়ূন কবির, মনির হোসেন খান, সাবেক যুগ্ম আহ্বায়ক হাজী নুরু উদ্দিন, আহ্বায়ক কমিটির সদস্য এড. রফিক আহমেদ, ডা. মজিবুর রহমান, মাসুদ রানা, এড. এইচএম আনোয়ার প্রধান, বরকত উল্লাহ, রাশিদা জামাল, হাবিবুর রহমান মিঠু, বন্দর উপজেলা বিএনপি'র সাধারণ সম্পাদক হারুন উর রশীদ লিটন,বন্দর থানা বিএনপি'র সভাপতি শাহেনশাহ আহম্মেদ, সাধারণ সম্পাদক নাজমুল হক রানা,  মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মমিনুর রহমান বাবু, মহানগর শ্রমিকদলের সদস্য সচিব ফারুক হোসেনসহ মহানগর বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।