নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৬ মে ২০২৪

বহিষ্কৃত নেতাদের ভোট দিবেন না, বয়কট করবেন : টিপু 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:০১, ১৩ মার্চ ২০২৪

বহিষ্কৃত নেতাদের ভোট দিবেন না, বয়কট করবেন : টিপু 

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বলেছেন, বাংলাদেশে যখন ভোটের অধিকার রক্ষার জন্য বিএনপির আন্দোলন শুরু হয়েছিল তখন কতিপয় কিছু নেতা বিএনপির আন্দোলনকে ছুরিঘাত করে তারা সরকারের দালাল হয়ে নির্বাচন করেছে। 

এই সকল দালালদেরকে কিন্তু বিএনপি থেকে বহিষ্কার করা হয়েছে। আগামীতে কিন্তু তারা বিএনপির পরিচয় দিয়ে উপজেলা নির্বাচনে ভোট চাইবে। আপনারা তাদেরকে উপজেলা নির্বাচনে ভোট দিবেন না বরং তাদেরকে বয়কট করবেন। 

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপি বন্দর উপজেলা বিএনপির আওতাধীন মদনপুর বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্যে রাখতে গিয়ে তিনি একথা গুলো বলেন। 

বুধবার ( ১৩ মার্চ ) বাদ আছর বন্দর উপজেলাধীন মদনপুর ইউনিয়নের দেওয়ানভাগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

তিনি বলেন, আপনারা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতার জন্য দোয়া করবেন। পাশাপাশি ওনার মুক্তির জন্য আপনারা দোয়া করবেন। ১৯৭১ থেকে ৭৫, ১৯৯৬ থেকে ২০০১ এবং ২০০৮ থেকে অদ্ম ভর্তি আওয়ামী লীগ সরকার ক্ষমতায়। 

ক্ষমতা থেকে কি হচ্ছে দেশের গণতন্ত্র নাই, বাক স্বাধীনতা নাই, ভোটের অধিকার নাই, সংবাদপত্রের স্বাধীনতা নাই। সর্বস্তর হানাহানি মারামারি, সন্ত্রাসী, ডাকাতি, ধর্ষণ ও লুটতরাজ। সর্বশেষ এক তরফা ডামি নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় এসেছে। 

তিনি বলেন, রমজান আসলেই বিশ্বের বিভিন্ন দেশে দ্রব্যমূল্যের দাম কমে যায়। অথচ আমরা এই সরকারকে কি দেখলাম মানুষ রোজা রাখবে ইফতার করবে অথচ জিনিসপত্রের দাম এতটাই বাড়িয়ে দিয়েছে যে মানুষের ক্রয় সীমানার বাইরে চলে গেছে। এই সরকার ও তাদের সিন্ডিকেটের মাধ্যমে সকল জিনিসপত্রের দাম বাড়িয়ে দিয়েছে। 

তিনি আরও বলেন, এ রমজান মাসের পরে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমাদের নেতা দেশনায় তারেক রহমান গণতন্ত্রপূর্ণ উদ্ধারের জন্য আন্দোলনের ডাক দিবেন। দেশের গণতন্ত্র পুনরুদ্ধার ও দেশের সার্বভৌমত্ব রক্ষা করার জন্য । 

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও দেশের মানুষের ভোটার অধিকার ফিরিয়ে দেওয়ার পাশাপাশি একটি গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠার জন্য আন্দোলনের ডাক দিবেন সে আন্দোলনে আপনারা শরিক হবেন এবং রাজপথে থাকবেন।

মদনপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আল মামুন ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আবু ফতেহ রেজা রিপন, বন্দর উপজেলা বিএনপির সভাপতি মাজহারুল ইসলাম হিরণ, সাধারণ সম্পাদক হারুনুর রশীদ লিটন, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক এড. এইচ এম আনোয়ার প্রধান, বন্দর উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মহি উদ্দিন শিশির।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শাহাদুল্লাহ মুকুল, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক শেখ সেলিম আহমেদ, আলমগীর হোসেন চঞ্চল, মাকিত মোস্তাকিম শিপলু, মদনপুর ইউনিয়ন বিএনপির সিনিয়র সভাপতি মো. শাহজাহান, সাধারণ সম্পাদক শাহিন শাহ্ মিঠু, সাংগঠনিক সম্পাদক নাজমুল হক, মুছাপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শাহিন আহমেদ, ধামগড় ইউনিয়ন বিএনপির সভাপতি জাহিদ খন্দকার, বন্দর ইউনিয়ন বিএনপির সভাপতি রাজু আহমেদ, সাধারণ সম্পাদক মাসুদ রানা, বন্দর উপজেলা ছাত্রদলের সভাপতি সাকিব রাইয়্যানসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।