নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

মহানগর ১১, ১২ ও ১৩নং ওয়ার্ড বিএনপির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৩৭, ২৪ মার্চ ২০২৪

মহানগর ১১, ১২ ও ১৩নং ওয়ার্ড বিএনপির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপি নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির আওতাধীন ১১,১২ ও ১৩নং ওয়ার্ড বিএনপির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৪ মার্চ) বাদ আছর শহরের কিল্লারপুলে ১১, ১২ ও ১৩নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময়ে ইফতার আগ মুহূর্তে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং বিএনপির সকল নেতাকর্মীদের সুস্থতা ও দেশবাসীর মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

১১নং ওয়ার্ড বিএনপির সভাপতি বরকত উল্লাহর সভাপতিত্বে ও ১১নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আবুল হোসেন রিপন ও ১২নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবুর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব, মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক এড. এইচ এম আনোয়ার প্রধান। 

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এড. রফিক আহমেদ, ডা. মজিবুর রহমান, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক শেখ সেলিম আহমেদ, নাজমুল হক, বন্দর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শাহাদুল্লাহ মুকুল, মহানগর যুবদল নেতা নূরে এলাহী সোহাগ, রাফি উদ্দিন রিয়াদ, সাইফুল ইসলাম আপন, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি শাহাজাদা আলম রতনসহ বিএনপি অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। 

সার্বিক সহযোগিতায় ১১নং ওয়ার্ড বিএনপির সভাপতি হাবিবুর রহমান মিঠু, সাংগঠনিক সম্পাদক এসএম দিপু, ১৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি  এড. শেখ আঞ্জুম আহমেদ রিফাত, সাধারণ সম্পাদক হিরা সরদার, ১২নং সাংগঠনিক সম্পাদক শিবলী সাদিক শিপলু, ১৩নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক দুলাল হোসেন।