নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

নারায়ণগঞ্জ থেকে ভয় কাটাতে হবে : আইভী

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:০১:৩২, ২৩ সেপ্টেম্বর ২০২১

নারায়ণগঞ্জ থেকে ভয় কাটাতে হবে : আইভী

নারায়ণগঞ্জের সিটি কর্পোরেশনের মেয়র ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ডাঃ সেলিনা হায়াৎ আইভি বলেছেন, মুক্তিযোদ্ধারা বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ স্বাধীন করে দিয়ে গেছেন। এই দেশটাকে সুন্দর করে সাজানোর দায়িত্ব আমাদের। মুক্তিযোদ্ধার সন্তানদের বলবো, সিটি কর্পোরেশন করে দিতে পারে এমন কোনো দাবি-দাওয়া থাকলে আমাকে জানাবেন। আমি গ্যারান্টি দিয়ে সেই কাজ করে দেবো। কারণ এই অধিকার সরকার আমাদের দিয়েছে। প্রস্তাব আমার কাছে আসতে হবে।

 


বুধাবার ( ২২ সেপ্টম্বর) দুপুরে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সভা কক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে মুক্তিযোদ্ধার সন্তানদের মধ্যে শেখ হাসিনা লিখিত ‘শেখ মুজিব আমার পিতা’ বইটি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

 

তিনি বলেন, প্রতি ওয়ার্ডে মুক্তিযোদ্ধাদের নামাঙ্কিত ফলক লাগানোর দাবি তোলা হয়েছিল। আমরা আমাদের আর্কিটেক্টকে দিয়ে সেই ডিজাইন করেছি। বিভিন্ন কাজের তাড়াহুড়া আর কোভিড-১৯ এর কারণে এই কাজসহ অনেকগুলো লক্ষ্যে আমরা পৌঁছাতে পারি না। অনেক কাজেই আমরা পিছিয়ে পড়েছি কোভিডের কারণে। তবে মুক্তিযোদ্ধাদের এই নামফলকের কাজটি আমি অবশ্যই করবো।

 


তিনি বলেন, মুক্তিযোদ্ধা, নারী বা যেকোনো সেক্টরের কেউ কিছু বলছেন এবং ওইটা আমার পক্ষে করা সম্ভব এমন কোনো কাজে আমি কখনও না করি নাই। আমার ডিকশনারিতে না আর অসম্ভব বলে কোনো কথা নাই। আমি আমার নিজের ডিকশনারি। আমি কাজের জন্য এক পায়ে দাঁড়িয়ে আছি। কিন্তু আমার তো লোক লাগবে। নারায়ণগঞ্জ থেকে ভয় কাটাতে হবে।

 


এসময় মেয়র আইভি বর্তমান সরকারের উন্নয়ন নিয়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে আজকে একটি পর্যায়ে নিয়ে যাচ্ছেন যা সাধারণ মানুষ জানে না, এই বিষয় সবাইকে জানাতে হবে। আমরা প্রত্যেকেই মহল্লা, এলাকা মুখি বা  নারায়ণগঞ্জে কি পরিমান উন্নয়ন হচ্ছে তা নিয়ে চিন্তিতো। সারা বাংলাদেশে কি পরিমানে উন্নয়নের পদক্ষেপ নেয়া হচ্ছে সেই বিষয় আমাদের জানার আগ্রহ খুবই কম। এই বিষয় আমাদের জানা দরকার। আমরা শুধু জানি দেশে একটি বিশাল পদ্মাসেতু হচ্ছে। পাশাপাশি পায়রা বন্দরকে সুন্দর করে সাঝানো হচ্ছে। এমন কোন জেলা নেই উন্নয়ণ হচ্ছে না ।

আরও পড়ুন :বায়তুল আমান নয়, মিউচুয়েল ক্লাবে আ’লীগের জন্ম: আইভী


হলি উইলস স্কুলের উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানে অতিথি হিসাবে উপিস্থিত ছিলেন, সমাজবেক জাকিয়া আলী ভূঁইয়া, মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার অ্যাড, নুরুল হুদা, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার শাহজাহান ভূঁইয়া জুলহাস, জেল মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহ্বায়ক শরীফ উদ্দিন সবুজ, দৈনিক সংবাদের চীফ রিপোর্টার সালাম জুবায়ের, নারায়ণগঞ্জ সিটি আর্পোরেশনের নারী কাউন্সিলর মানোয়ারা বেগম, শাওন, অংকন প্রমুখ। 
 

সম্পর্কিত বিষয়: