নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ ডিসেম্বর ২০২১

সরকার খালেদা জিয়াকে দুনিয়া থেকে মাইনাস করতে চায় : মন্তু 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:২৫, ২৪ নভেম্বর ২০২১

সরকার খালেদা জিয়াকে দুনিয়া থেকে মাইনাস করতে চায় : মন্তু 

নবগঠিত নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু বলেছেন, বেগম খালেদা জিয়া সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার। এই ফ্যসিবাদী সরকার খালেদা জিয়াকে দুনিয়া থেকে মাইনাস করতে চায়। 


এজন্য বেগম জিয়াকে বিদেশে চিকিৎসার অনুমতি না দিয়ে  তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দিতে চায়। অবিলম্বে খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার ব্যবস্থা করার অনুরোধ করছি। যদি বেগম খালেদা জিয়ার কিছু হলে তার দায়-দায়িত্ব সরকারকেই বহন করতে হবে। 


বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে উন্নত সুচিকিৎসার দাবিতে এবং জ্বালানি তেল, এলপি গ্যাস, বাস ভাড়া ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্দ্ধগতির প্রতিবাদে  নারায়ণগঞ্জ মহানগর যুবদলের লিফলেট বিতরণ কর্মসূচী পালন । লিফলেট কমসূচি বিতরণ শেষে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি একথা গুলো বলেন। 


বুধবার (২৪ নভেম্বর) দুপুরে যুবদল কেন্দ্রীয় সংসদের ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে মহানগরীর সিদ্ধিরগঞ্জের চৌধুরী বাড়ি এলাকায় যুবদলের নেতাকর্মীদের নিয়ে পথচারি, সাধারণ মানুষ ও বিভিন্ন প্রতিষ্ঠানে লোকজনের হাতে লিফলেট তুলে দেন।

 

এসময়ে যুবদলের নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে শ্লোগান দেন এবং বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন। 


এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, যুগ্ম আহ্বায়ক সাহেদ আহমেদসহ মহানগর যুবদল সিদ্ধিরগঞ্জ, সদর ও বন্দর থানার নেতৃবৃন্দ।