নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

নারায়ণগঞ্জ গার্লস স্কুল এন্ড কলেজে এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৫৫, ১৩ ফেব্রুয়ারি ২০২৪

নারায়ণগঞ্জ গার্লস স্কুল এন্ড কলেজে এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

নারায়ণগঞ্জ গার্লস স্কুল এন্ড কলেজে এস.এস.সি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও বার্ষিক মিলাদ মাহফিল ২০২৪ অনুষ্ঠিত। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষানুরাগী, বিশিষ্ট শিল্পপতি, সমাজ সেবক জনাব মো: হানিফ সরদার ও বিশেষ অতিথি বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবিকা জনাব শিরিন শারমিন লিপি।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অত্র প্রতিষ্ঠানের গভর্ণিং বডির সভাপতি (ভারপ্রাপ্ত) জনাব ইউসুফ আলী। অনুষ্ঠান পরিচালনা করেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ শীতল চন্দ্র দে। অনুষ্ঠানের ১ম পর্বে কুরআন তিলাওয়াত ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

কুরআন তিলাওয়াত করেন অত্র বিদ্যালয়ের শিক্ষার্থী ও ১০ম শ্রেণীর একজন শিক্ষার্থী মানপত্র পরিবেশন করেন। বিদায় শিক্ষার্থীর উদেশ্যে আবেগপ্রবন ভাষন দেন ১০ম শ্রেনীর শিক্ষার্থীরা। এরপর বিদায়ী শিক্ষার্থীরা তাদের ভাষন দেন।

তারপর সবার উদ্দেশ্যে কিছু কথা বলেন সহকারী অধ্যাপক আব্দুল্লাহ আল সাইফ প্রতিষ্ঠানের ভাপরপ্রাপ্ত সহকারী প্রধান শিক্ষক জনাব রঞ্জিত কুমার মিত্র বিদায়ী শিক্ষার্থীদের উপদেশমূলক বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের ২য় পর্বে প্রধান অতিথি জনাব মো: হানিফ সরদার ও বিশেষ অতিথি শিরিন শারমিন লিপিকে ফুল দিয়ে বরন করেন ১০ম শ্রেনীর শিক্ষার্থীরা। বিদায় শিক্ষার্থীদের মাঝে প্রবেশ পত্র ও ফুল বিতরন করেন অতিথিবৃন্দ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিভাবক সদস্য জনাব মো: আক্তার হোসেন, শিক্ষক প্রতিনিধি জনাব রিপন চন্দ্র দে, মো: দলিল উদ্দিন, জনাব বিথীকা ভদ্র প্রমুখ।

শিক্ষা প্রতিষ্ঠান নারায়ণগঞ্জ গার্লস স্কুল এন্ড কলেজ কে একটি আর্দশ বিদ্যালয় হিসাবে গড়ে তোলার জন্য প্রধান অতিথি জনাব হানিফ সরদার তার বক্তব্য পেশ করেন। প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত সভাপতি জনাব ইউসুফ আলী সকলকে ধন্যবাদ দিয়ে সমাপ্ত ঘোষনা করেন।
 

সম্পর্কিত বিষয়: