নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

৩০ জানুয়ারি ২০২৩

৩২ বোতল বিদেশী মদসহ টানবাজার থেকে ২ যুবক গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:২৯, ২২ জানুয়ারি ২০২৩

৩২ বোতল বিদেশী মদসহ টানবাজার থেকে ২ যুবক গ্রেপ্তার

নারায়ণগঞ্জ সদর থানার টানাবাজার এলাকায় অভিযান চালিয়ে ৩২ বোতল বিদেশী মদ সহ দুই যুবক কে গ্রেপ্তার করেছে নারায়নগঞ্জ জেলা মাদক নিয়ন্ত্রন অধিদপ্তর।

 

রোববার বিকেলে শহরের টানবাজার এস. এম মালেহ রোডস্থ শওকত সুপার মার্কেটের তৃতীয় তলায় অভিযান চালিয়ে তাদের কে গ্রেপ্তার করে। এ সময় গ্রেপ্তারকৃতদের নিকট থেকে বিদেশের তৈরি ৩২ বোতল মদ উদ্ধার করে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর। 


গ্রেপ্তারকৃতরা হলো জেলার বন্দর থানার সালেহ নগরের মৃত অলি মিয়ার পুত্র সোহেল (৪০) ও একই থানার বাবু পাড়া বি. এম স্কুল সংলগ্ন বাচ্চু মিয়ার পুত্র মো. রবিন (৩৮)।


জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার বিকেল চারটার দিকে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ফজলুল হক খান, উপ- পরিদর্শক জেরিন সুলতানা সহকারী উপ-পরিদর্শক রোকনুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে শহরের টানবাজার এস,এম মালেহ রোডস্থ শওকত সুপার মার্কেটের তৃতীয় তলায় অভিযান চালিয়ে একটি কক্ষ থেকে সোহেল ও রবিনকে গ্রেপ্তার করে।  এ সময় তাদের নিকট থেকে ৩২ বোতল বিদেশী মদ উদ্ধার করে। তবে গ্রেপ্তার করতে পারেনি অপর মাদক ব্যবসায়ী কোয়েল কে। 


জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরপরের পরিদর্শক ফজলুল হক খান জানান, দীর্ঘদিন ধরে গ্রেপ্তারকৃতরা পলাতক অপর আসামী কোয়েলের যোগাসাজশে বিদেশী মদ এনে শহর ও শহরতলীর বিভিন্ন থানা এলাকায় বিক্রি করে আসছিলো।


গোপন সংবাদের ভিত্তিতে রোববার বিকেলে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর মাদক আইনে মামলা দায়ের করবে বলে তিনি জানান।
 

সম্পর্কিত বিষয়: