নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

নারায়ণগঞ্জে নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৫:৩৬, ১৭ মার্চ ২০২৪

নারায়ণগঞ্জে নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন 

নারায়ণগঞ্জে নানা আয়োজনে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, বাংলাদেশের স্বাধীনতার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন এবং আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে পালন করা হয়েছে। 

দিবসটি উপলক্ষে রবিবার (১৭ মার্চ)সকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে নির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে প্রথমে জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক জেলা পুলিশ সুপার মোহাম্মদ গোলাম মোস্তফা রাসেল , জেলা সিভিল সার্জন ডাঃ এম এফ মশিউর রহমান ও জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীলসহ উর্ধ্বধন কর্মকর্তাদের সঙ্গে নিয়ে পুষ্পমাল্য অর্পণ করেন। পরে আলোচনা সভার আয়োজন করা হয়। 

পরে প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন,বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ,শিক্ষা প্রতিষ্ঠা, বিভিন্ন শ্রেনীর পেশার নেতৃবৃন্দরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন। 

এদিকে শহরের দুই নং রেলগেইটস্থ আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেন। 

এছাড়াও নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন উপজেলা প্রশাসনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ,শিক্ষা প্রতিষ্ঠা, বিভিন্ন শ্রেনীর পেশার নেতৃবৃন্দরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা ও আলোচনা সভার আয়োজন করেন।