নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

১০ আগস্ট ২০২২

মনুষ্যত্ব নিয়ে মানুষ হও, সফলতা ছুটে আসবে : রহিম মেম্বার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৩৭, ১৪ জুন ২০২২

মনুষ্যত্ব নিয়ে মানুষ হও, সফলতা ছুটে আসবে : রহিম মেম্বার

সিদ্ধিরগঞ্জের ‘মিজমিজি পাইনাদী রেকমত আলী উচ্চ বিদ্যালয়ে’র এস.এস.সি ও ভোকেশনাল পরীক্ষার্থী ছাত্র-ছাত্রীদের বিদায় সবংর্ধনা, বার্ষিক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার (১৪ জুন) সকাল ১০টায় সিদ্ধিরগঞ্জের ‘মিজমিজি পাইনাদী রেকমত আলী উচ্চ বিদ্যালয়ে’ এক অনারম্ভর অনুষ্ঠানের মধ্য দিয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অত্র বিদ্যালয়ে’র এস.এস.সি পরীক্ষার্থী ৩১১ জন ছাত্র-ছাত্রী এবং ভোকেশনাল ৫৬ জন ছাত্র-ছাত্রী, মোট ৩৮৭ জন ছাত্র-ছাত্রী পরীক্ষার্থী। 


এসময় ২০২২ সালের এস.এস.সি ও ভোকেশনাল পরীক্ষার্থীদেরকে ফুলের স্টিক উপহার দিয়ে বিদায় সবংর্ধনা দেয়া হয়। পরে পরীক্ষার্থীদের সফলতা কামনায় এবং সকলের দীর্ঘায়ূ ও সুস্বাস্থ্য কামনায় দোয়া করা হয়।


অত্র বিদ্যালয়ের অন্যতম দাতা সদস্য ও প্রতিষ্ঠাতা দাতা এবং নাসিক ১নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আব্দুর রহিম মেম্বারের সভাপতিত্বে এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আলীর সার্বিক তত্বাবধানে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব আনোয়ার ইসলাম, অন্যতম দাতা সদস্য ও প্রতিষ্ঠাতা দাতা হাজী সিরাজুল ইসলাম (কো-আপ), অভিভাবক সদস্য মো: সাহাবুদ্দিন, জালাল উদ্দিন, সালাউদ্দিন, আব্দুস সামাদ বেপারী ও অত্র বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী সহ অভিভাবকবৃন্ধ প্রমূখ।


এসময় আব্দুর রহিম মেম্বার পরীক্ষার্থীদেরকে উদ্দেশ্য করে বলেন, সবসময় মনোবল ঠিক রাখবে। আর মনের শক্তি হলো বড় শক্তি। তোমারা ভালো করে পড়াশোনা করবে, অপ্রয়োজনে সময় নষ্ট না করে পড়াশোনায় মনোযোগী হও রেজাল্ট ভালো হবে।

 

বাবা-মায়ের সাথে সবসময় সত্যি কথা বলবে, দেখবে জীবনের প্রথম পর্যায় পাড় হয়ে যাবে। তোমার স্কুল, তোমার এলাকা, তোমার দেশ প্রতিষ্ঠিত হবে। মনুষ্যত্ব নিয়ে মানুষ হও।

 

পরিবারকে আঁকড়ে ধরো। তোমার সফলতা তোমার কাছে ছুটে আসবে। তোমরা ভালো ফলাফল অর্জন করে বাবা-মায়ের মুখ উজ্জল করবে এই দোয়া কমনা করি।