নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০২ অক্টোবর ২০২২

রেকমত আলী উচ্চ বিদ্যালয়ের শোক দিবস পালন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:২০, ১৫ আগস্ট ২০২২

রেকমত আলী উচ্চ বিদ্যালয়ের শোক দিবস পালন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মিজমিজি রেকমত আলী উচ্চ বিদ্যালয়ের আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।

 

সোমবার (১৫ আগস্ট) সকাল ১১ টায় স্কুলের অডিটরিয়ামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফিরাত কামনা করে দোয়ার আয়োজন করা হয়।

 

মিজমিজি রেকমত আলী উচ্চ বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি অন্যতম দাতা ও প্রতিষ্ঠাতা ও সাবেক কাউন্সিলর নাসিক ১নং ওয়ার্ডের আবদুর রহিম (মেম্বার) সভাপত্তিতে আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন, মিজমিজি রেকমত আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক  মোহাম্মদ আলী, সহকারী প্রধান শিক্ষক এম এ মতিন, মোসাঃ পারভীন ফেরদেীসী, ম্যানিজিং কমিটির অভিভাবক সদস্য মোঃ জালাল উদ্দিন, শিক্ষক প্রতিনিধি বাবু দ্বীপেন্দ্র নাথ সরকার ও মাওলানা জসীম উদ্দিন, সংরক্ষিত বেগম নাজমা সরকার,সিনিয়র শিক্ষক উপাস্থাপক মোঃ রুহুল আমিন খাঁন, বিশিস্ট শিক্ষানুরাগী  মাওলনা মোক্তারুজ্জামান সহ শিক্ষক শিক্ষিকাবৃন্দ ও ছাত্র/ছাত্রীবৃন্দ প্রমূখ। 

 

আলোচনা সভায়,আবদুর রহিম (মেম্বার) বলেন, জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলার রাখাল রাজা যিনি এদেশের গনমানুষের মুক্তির কথা ভেবেছিলেন। তার মতে একজন দূরদর্শী নেতা এই বঙ্গে জম্মেছিলেন বলেই আজ আমরা স্বাধীন দেশের নাগরিক। 

 

তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলে, তোমরা ভূমীপুত্র বঙ্গবন্ধু সেই গর্বীত প্রজম্ন। সেই প্রজম্নের জন্য আজ থেকে ৪৭ বছর আগে তিনি এক কালরাতে এদেশীয় দোসরদের হাতে প্রান দিয়েছিলেন। তোমরা জাতীর পিতার ত্যাগের মহিমা ধারন করেই এদেশের সেবায় মনোনিবেশ করবে।