নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০৯ মে ২০২৪

তৃণমূল বিএনপি নয়, আমি শুধু আমার দল নিয়ে চিন্তা করি : মন্ত্রী গাজী

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৪:০৭, ৩০ ডিসেম্বর ২০২৩

তৃণমূল বিএনপি নয়, আমি শুধু আমার দল নিয়ে চিন্তা করি : মন্ত্রী গাজী

নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী এবং আওয়ামী লীগের মনোনীত প্রার্থী গোলাম দস্তগীর গাজী বলেছেন, জনগণ আমাকে ভালো না বাসার কোনো কারণ নেই।

আমি কখনো কারো সাথে দুর্ব্যবহার করিনি, দুর্নীতি করিনি। শুধু এই এলাকার উন্নয়নই করে গেছি। তাই আমি এবারও ভোট পেয়ে জয়ের বিষয়ে আশা করতেই পারি। 

শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে রুপগঞ্জের বিভিন্ন এলাকায় গণসংযোগকালে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। 

মন্ত্রী গাজী বলেন, রূপগঞ্জের ব্যাপক উন্নয়ন হওয়ার কারণে জনগণের কাছে ভালো সাড়া পাচ্ছি। আমি যেখানেই যাচ্ছি সেখানেই বিভিন্ন পেশার মানুষ আমাকে দেখে সামনে এগিয়ে আসছেন। আমি যেখানে যাই নিজের কোন লোক নিয়ে যাই না। শুধুমাত্র সাধারণ মানুষ আমার সাথে থাকেন।

নির্বাচনকে ঘিরে জনগণের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা কাজ করছে। আমার কাছে তাদের আর কোনো চাহিদা নেই। তার ক্যাম্পে আগুন দেওয়ার বিষয়ে তিনি বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা করছি।

যিনি এই ঘটনা ঘটিয়েছেন তার বিরুদ্ধে থানায় ২৫টি মামলা রয়েছে। এর আগে ১০-১২ বার তিনি গ্রেপ্তার হয়েছিলেন। তার মধ্যে সবসময় সন্ত্রাসী চিন্তাভাবনা কাজ করে। এই কারণে ভোটে কোনো প্রভাব পড়বে না বলে আমি মনে করি। 

তিনি আরও বলেন, তৃণমূল বিএনপিকে নিয়ে আমি চিন্তা করি না। আমি শুধু আমার দল নিয়ে চিন্তা করি। এই আসনে যিনি স্বতন্ত্র প্রার্থী রয়েছেন তিনি এখানকার পার্টির সাধারণ সম্পাদক। তার সঙ্গে আমার কোনো বিভেদ নেই। আমার বাড়ির সামনেও তার পোস্টার আছে।

আমরা চিন্তা করি সবার অংশগ্রহণে নির্বাচন সুন্দর হোক। নির্বাচন কমিশনের প্রতি আমার অনুরোধ থাকবে ভোটের নামে টাকা বিলি করা, ভূরিভোজ করা, নৌকার ক্যাম্পে আগুন ধরিয়ে দেওয়া যারা এইসব কাজে জড়িত তাদের বিরুদ্ধে যেনো অবশ্যই ব্যবস্থা নেয়। সব জায়গায় নির্বাচন কমিশন কঠিনভাবে সমস্যার সমাধান করছে। আশা করি রুপগঞ্জেও এভাবে সব সমস্যার সমাধান করবে।