নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২৮ মে ২০২৪

সোনারগাঁও উপজেলা নির্বাচনে আবারও প্রার্থী হচ্ছেন সামসুল ইসলাম ভূঁইয়া 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৪৫, ১ মার্চ ২০২৪

সোনারগাঁও উপজেলা নির্বাচনে আবারও প্রার্থী হচ্ছেন সামসুল ইসলাম ভূঁইয়া 

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে আবারও চেয়ারম্যান প্রার্থী হবেন বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া। 

তিনি তার নিজ এলাকায় উপজেলার নওয়াগাঁ ইউনিয়নের পরমেশ্বরদী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে মতবিনিময় সভা করে শুক্রবার (১ মার্চ) সকাল ১০ টায় এ ঘোষণা দেন।

নির্বাচনের কমিশনের দেওয়া তালিকা অনুযায়ী চারটি ধাপের মধ্যে দ্বিতীয় ধাপে আগামী ১১ মে সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচন। 

এই নির্বাচনে ইতিমধ্যে চেয়ারম্যান পদের প্রার্থিতা নিয়ে প্রচারণায় চারজনকে দেখা গেলেও উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়ার প্রার্থিতা ঘোষণায় বদলে যেতে পারে রাজনৈতিক মেরুকরণ। 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি তার নিজের প্রার্থিতা ঘোষণা করায় নির্বাচনে নতুন আমেজ সৃষ্টি হয়েছে। এ নিয়ে উপস্থিত জনতা ও সোনারগাঁবাসীর মধ্যে নানা আলোচনা চলছে। 

এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া বলেন, আমি বিগত দিন থেকে আপনাদের পাশে ছিলাম, আগামীতেও আপনাদের সেবা করার লক্ষ্যে উপজেলা নির্বাচন করতে চাই। আপনাদের দোয়া ও ভালোবাসায় আমি বিশ্বাস করি আমি বিপুল ভোটে নির্বাচিত হবো।

তিনি আরো বলেন, আমি একজন বীর মুক্তিযোদ্ধার। আপনারা আমার পাশে থাকবেন, আমি সামনের দিকে অবশ্যই এগিয়ে যাবো ইনশাআল্লাহ।

এ সময় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সাইদুর রহমান,উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও নওয়াগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইউসুফ দেওয়ান, মিরকুন্ডী হাই স্কুলের প্রাধান শিক্ষক মো. আইয়ুব আলী ভূঁইয়া, ফিজিওথেরাপিস্ট পারভিন আক্তার, শ্রমিকলীগ নেতা আয়নালহক, নওয়াগাঁও ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. হানিফ ভূঁইয়া, বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুর রউফ ভূঁইয়া, উপজেলা আওয়ামীলীগের সদস্য খাইরুল ইসলাম, নওয়াগাঁও ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মুকবুল হোসেন, নওয়াগাঁও ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সাবেক মেম্বার আবুল খায়ের, নওয়াগাঁও ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সাবেক মেম্বার মো. আমজাদ হোসেন প্রমুখ।